চিরিরবন্দরে জাতীয় গণমাধ্যম দিবস পালিত
প্রকাশ : ০২ মে ২০১৮, ০৩:১৮
চিরিরবন্দরে জাতীয় গণমাধ্যম দিবস পালিত
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুর চিরিরবন্দরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চিরিরবন্দর উপজেলা শাখার উদ্যোগে ১ মে থেকে ৭ মে জাতীয় গণমাধ্যম দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


(বিএমএসএফ) চিরিরবন্দর উপজেলা শাখার অস্থায়ী কার্যালয় রাণীরবন্দও কংগ্রস মাদ্রাসা সংলগ্ন মদিনা মহলে মঙ্গলবার বিকাল ৪টায় মফস্বল সাংবাদিক ফোরামের চিরিরবন্দর শাখা কমিটির সহ-সভাপতি সাংবাদিক ডা. লিয়াকত আলী খন্দকার সভাপতিত্বে এবং মফস্বল সাংবাদিক ফোরামের সাংবাদিক ও কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য মো. ফজলুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিএমএসএফ-এর খানসামা উপজেলা শাখার সভাপতি ও দৈনিক খোলা কাগজের খানসামা প্রতিনিধি ধীমান চন্দ্র দাস, চিরিরবন্দর উপজেলা শাখার সভাপতি ও দৈনিক আজকালের খবরের চিরিরবন্দর প্রতিনিধি দেলোয়ার হোসেন বাদশা, খানসামা উপজেলার সাধারণ সম্পাদক ও দৈনিক করতোয়ার প্রতিনিধি আমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের দর্পণের প্রতিনিধি নুর নবী ইসলাম, সাধারণ সম্পাদক ও দৈনিক খোলাকাগজের প্রতিনিধি মোহাম্মদ মানিক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও বার্তার সম্পাদক মো. মনজুরুল আলী শাহ্, খানসামা উপজেলা শাখার প্রচার সম্পাদক ও বিডি মনিং অনলাইন পোর্টালের প্রতিনিধি এসএম রকিবুল ইসলাম রকি, চিরিরবন্দর উপজেলা অর্থ সম্পাদক ও সকালের সময়ের প্রতিনিধি মাহাফজুল ইসলাম আসাদ, প্রচার সম্পাদক ও চিরিরবন্দর বার্তার বার্তা সম্পাদক সোহাগ গাজী এস আই, দপ্তর সম্পাদক ও দৈনিক সরেজমিনের প্রতিনিধি মো. আসলাম আলী আঙ্গুর, কার্য নির্বাহী কমিটির সদস্য ও দৈনিক নরওয়াজের প্রতিনিধি তপন চন্দ্রের নির্বাহী সদস্য ও মানবাধিকার কর্মী সানজিদা চৌধুরী, দিনাজপুর ডট কমের প্রতিনিধি লোকমান হোসেন, সাংবাদিক পরিমল চন্দ্র রায়সহ চিরিরবন্দর কর্তব্যরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আলোচনা সভায় বক্তারা বলেন, ৫৭ ধারার আইনটি বাতিল করার জন্য সরকারের কাছে জোর দাবি জানানো হচ্ছে। এ সময় তিনি সকলকে সততার সহিত সংবাদ পরিবেশনের জন্য আহ্বান করেন। সভায় সকলে ১ থেকে ৭ মে পর্যন্ত জাতীয় গণমাধ্যম সপ্তাহ জাতীয় ভাবে পালনের দাবি জানান।


বিবার্তা/মানিক/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com