জয়পুরহাটে সাংবাদিককে হত্যার হুমকি
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ১৮:৪২
জয়পুরহাটে সাংবাদিককে হত্যার হুমকি
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল এলাকায় ইন্ডিপেনডেন্ট টিভি'র জেলা প্রতিনিধি মোমেন মুনি’র বাড়ির সীমানা প্রাচীর গুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। তাকে হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা।


সূত্রমতে বুধবার ভোরে ১৫/২০ জনের সংঘবদ্ধ এক দল মুখোশধারী সন্ত্রাসী বিভিন্ন ধরনের ধারালো অস্ত্রসহ ওই বাড়িতে হামলা চালায়।


বাড়ির সীমানা প্রাচীর ভাঙ্গার শব্দে পেয়ে সাংবাদিক মোমেন মুনিসহ বাড়ির নির্মাণ কাজের ২ শ্রমিক বেড়িয়ে আসলে অস্ত্রের ভয় দেখিয়ে তাদের ঘরের ভেতরে যেতে বাধ্য করেন সন্ত্রাসীরা।


এ ঘটনার জন্য সাংবাদিক মোমেন মুনি জেলার শীর্ষ সন্ত্রাসী শিপনের বাবা সিরাজ আনোয়ার হায়দার ও কথিত জয়পুরহাট বিএড কলেজের অধ্যক্ষ সহিদুল ইসলামকে দায়ী করে বলেন, তাদের ভাড়াটে সন্ত্রাসীরাই তার নির্মাণাধীন বাড়ির সীমানা প্রাচীর ভাংচুর করেছে।


প্রসঙ্গত, গত ২০০২ সালের ২৯ জুন সহিদুল ইসলাম সাংবাদিক মোমেন মুনি’র নিকট ১০ শতক জমি কবলা মূলে বিক্রয় করেন। তখন সহিদুল ইসলাম দলিলে ইচ্ছাকৃত ভাবে মৌজা পুরানা পৈলের স্থলে পারুলিয়া, পুরানপৈল ইউপি’র স্থলে আহম্মদাবাদ উল্লেখ করে ওই দলিলে সইসহ রেজিস্ট্রি করে দেন।


বিষয়টি পরে জানতে পেরে দলিলে ভ্রম সংশোধন করে দিতে বললে সহিদুল দিব, দিচ্ছি বলে টালবাহানা করতে থাকেন। এরই এক পর্যায়ে গত ফেব্রুয়ারি মাসে ওই জমিতে মোমেন মনি বাড়িসহ সীমানা প্রাচীর নির্মাণ করতে গেলে প্রভাবশালীদের দিয়ে নানা ভাবে হয়রানী ও ভয়ভীতি প্রদর্শন করতে থাকেন।


এ অবস্থায় ওই ২ প্রভাবশালী সন্ত্রাসী দিয়ে সীমানা প্রাচীর ভাংচুরসহ তাকে হত্যার হুমকি দেয়।


অভিযুক্ত সহিদুল ইসলাম ও সিরাজ আনোয়ার হায়দার তাদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে প্রসঙ্গ এড়িয়ে যান।


জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শামিম/সুমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com