শিরোনাম
আওয়ার ইসলাম ২৪’র ‘ধুলো মুক্ত ঢাকা চাই’ ক্যাম্পেইন
প্রকাশ : ২৬ মার্চ ২০১৮, ১৫:৩২
আওয়ার ইসলাম ২৪’র ‘ধুলো মুক্ত ঢাকা চাই’ ক্যাম্পেইন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আজ ২৬ মার্চ সোমবার ধুলামুক্ত ঢাকা চাই ক্যাম্পইন কর্মসূচি পালন করেছে অনলাইন নিউজ পোর্টাল ‘আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম’। এই ক্যাম্পেইনে ধুলোমুক্ত নগর গড়ার শপথ নিলেন শত শত পথচারী।


জাতীয় প্রেসক্লাবের সমানে সকাল ১১ টায় অনুষ্ঠিত হয় এ কর্মসূচি। এতে মাদরাসা, স্কুল শিক্ষার্থীসহ শতাধিক সাধারণ মানুষ অংশ নেন। দুপুর ১১ টা থেকে ১২ টা পর্যন্ত চলে কর্মসূচি।


কর্মসূচিতে ছিলো রাস্তা ঝাড়ু দেয়া, মাস্ক বিতরণ, ধুলো ও আবর্জনামুক্ত নগরের প্ল্যাকার্ড প্রদর্শনসহ পথচারীদের নিজের এলাকা ধুলামুক্ত করার ব্যাপারে সচেতন করা হয়।



এ সময় কর্মসূচিকে স্বাগত জানিয়ে শত শত পথচারী নিজের এলাকা ও আশপাশকে ধুলোমুক্ত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক রোকন রাইয়ানের সঞ্চালনায় কর্মসূচির শুরুতে স্বাগত বক্তব্যে আওয়ার ইসলাম সম্পাদক হুমায়ুন আইয়ুব বলেন, মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে দেশকে পরিচ্ছন্ন রাখার শপথে পলিত হয়েছে এ কর্মসূচি। আমরা চাওয়া ক্ষতিকর ধুলামুক্ত পরিচ্ছন্ন নগরে যেন পরিণত হয় ঢাকাসহ সারা দেশ। মানুষ যেন সবুজে ছাওয়া এ দেশে শান্তিতে বসবাস করতে পারে।


কর্মসূচিতে উপস্থিত ছিলেন, জামিয়া রাহমানিয়ার মুহাদ্দিস লেখক ও খতিব মাওলানা সাঈদ আহমদ, নূর বিডি ডটকমের সম্পাদক সৈয়দ শামসুল হুদা, ইসলামী লেখক ফোরামের সাধারণ সম্পাদক মাওলানা মুনীরুল ইসলাম, জামিয়া মাহমুদিয়া মেরাদিয়া ঢাকা’র শিক্ষাসচিব নূরুল আলম ইসহাকী, ধানমন্ডি তাকওয়া মসজিদের ইমাম মাওলানা আবদুল হাফিজ মারুফ, রকমারি ডটকমের পাবলিক রিলেশন কর্মকর্তা মিশু হালদার, ইসলামী লেখক ফোরামের প্রচার সম্পাদক ওমর ফারুক মজুমদার প্রমুখ। - বিজ্ঞপ্তি


বিবার্তা/সুমন/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com