খোলা কাগজের উপ-বার্তা সম্পাদক শাহিনকে হত্যার হুমকি
প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ০৪:০৬
খোলা কাগজের উপ-বার্তা সম্পাদক শাহিনকে হত্যার হুমকি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দৈনিক খোলা কাগজের উপ-বার্তা সম্পাদক মানজারুল ইসলাম শাহিনকে মোবাইল ফোনে হত্যার হুমকি দেয়া হয়েছে। শুক্রবার বিকেল ৩টা ১৮ মিনিটে বাসা থেকে অফিসে যাওয়ার পথে ক্ষুদেবার্তা পাঠিয়ে তাকে এই হুমকি দেয়া হয়। ওই ঘটনায় বনানী থানায় জিডি করা হয়েছে।


শাহীন জানান, শুক্রবার বিকেল ৩টা ১৮ মিনিটে বাসা থেকে অফিসে যাওয়ার পথে ০১৬২৩৩৬৬১৬৯ নম্বর থেকে তার মোবাইলে একটি মেসেজ আসে। এতে লেখা ছিল- 'voya sangbadik you will die very soon......'।


তিনি বলেন, মেসেজটি পাওয়ার পর ৩টা ২৯ মিনিটে আমি ওই নাম্বারে ফোন করলে আমাকে অকথ্য ভাষায় গালাগাল করে বলা হয়- ‘ভুয়া সাংবাদিক গো ডিবি কেমনে পেডাইয়া হাড্ডিগুড্ডি ভাঙতাছে দেখছোস, পেপারে দেখছোস? তোর অবস্থাও তাই হইবো।’ পরিচয় জানতে চাইলে ওপর প্রান্ত থেকে লাইনটি কেটে দেয়া হয়।


শাহিন আরো বলেন, ওই ঘটনার পর থেকে আমি নিরাপত্তা হুমকিতে ভুগছি। তাই শুক্রবার সন্ধ্যার পর বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-১১১৪) করেছি।



মানজারুল ইসলাম শাহিনের গ্রামের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায়। তার স্ত্রী সাজেদা সুলতানা একজন বিসিএস ক্যাডার। তিনি একটি সরকারি কলেজে অধ্যাপনা করছেন।


শাহিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স এবং মাস্টার্স সম্পন্ন করার পর সাংবাদিকতাকে পেশা হিসেবে বেছে নেন। যোগদান করেন তৎকালীন দৈনিক আজকের কাগজ পত্রিকায়। এরপর যুগান্তর, সমকালসহ একাধিক প্রতিষ্ঠানে কাজ করেছেন তিনি।


বনানী থানার ওসি বিএম ফরমান আলী বলেন, সাংবাদিক শাহিনকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পেয়েছি। ওই ঘটনায় তিনি থানায় এসে জিডি করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com