শিরোনাম
ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
প্রকাশ : ১৬ মার্চ ২০১৮, ১৫:১৮
ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে পালিত হয়েছে বাংলাদেশ প্রতিদিনের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী। শুক্রবার সকাল ১০টা ১ মিনিটে শহরের নয়ন একাডেমি হলরুমে শিশু শিক্ষার্থীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে ৯ম বছরের সূচনা করেন জেলা প্রশাসক মো. আখতারুজ্জামান।


এ সময় জেলার জেলা ক্রীড়া সংস্থার সাবেক অর্থ সম্পাদক আইন উদ্দিন আহম্মেদ, স্থানীয় দৈনিক আলোর কণ্ঠের সম্পাদক রবিউল ইসলাম রুবেল, নয়ন একাডেমির পরিচালক ও শিক্ষক নুর ইসলাম নয়ন, বিশিষ্ট নাট্যকার শেখ আমানুর, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটু, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি জিয়াউর রহমান বকুল, ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি তানভির হাসান তানু, ডিবিসি টিভির জেলা প্রতিনিধি রবিউল ইসলাম রিপন, এসএ টিভি’র জেলা প্রতিনিধি জয় মহন্ত অলক, দৈনিক আলোচিৎ কণ্ঠের স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, শিশু সাংবাদিক রহিম শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।


এ সময় জেলা প্রশাসক আখতারুজ্জামান পত্রিকার শুভ কামনা করে বলেন, গণমাধ্যম রাষ্ট্রের একটি বিশাল ভূমিকা পালন করছে। আমরা আশা করছি সত্যের পথে থেকে লেখনির মাধ্যমে বাংলাদেশ প্রতিদিন পত্রিকা ছড়িয়ে যাক সব জায়গায়।


পরে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে নয়ন একাডেমির পড়ুয়া শিক্ষার্থীদের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী শিক্ষার্থীকে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক।


বিবার্তা/বিধান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com