শিরোনাম
নয়া পল্টনে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:২৬
নয়া পল্টনে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত
অভিযুক্ত এএসআই কুবায়েত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাংবাদিক পরিচয় দেয়ায় ক্ষুব্ধ হয়ে কিরণ সেখের ওপর অমানবিক নির্যাতন চালিয়েছে রাজধানীর পল্টন থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) কুবায়েত। কিরণ সেখ দৈনিক বাংলাদেশে জার্নালের নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই ঘটনাটি ঘটে।


কিরণ সেখ বলেন, পূর্বঘোষিত বিএনপির কালো পতাকা প্রদর্শন কর্মসূচির সংবাদ সংগ্রহ করতে নয়াপল্টন কার্যালয়ের সামনে আসা মাত্রই বেশ কয়েকজন পুলিশ সদস্য আমাকে চারদিক থেকে ঘিরে ফেলে। এসময় আমার পরিচয় জানতে চাইলে আমি আমার অফিসের আইডি কার্ড দেখাই। এরপর এএসআই কুবায়েত অশ্রাব্য ভাষায় গালাগালি করে আমাকে কিল ঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে দেয়। শার্ট টেনে মাটি থেকে তুলে শারীরিকভাবে লাঞ্ছিত করে।


তিনি জানান, আমাকে কেন মারধর করা হচ্ছে জানতে চাইলে আবারো গালে থাপ্পড় মেরে বলে হয় একদম চুপ, কোনো কথা বলবি না।


এই ঘটনার পর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে কর্তব্যরত কয়েকজন গণমাধ্যমকর্মী পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করলে তারা বলেন, ‘সরি। আমাদের কিছু করার নাই।’


এ ব্যাপারে জানতে চাইলে পুলিশের মতিঝিল জোনের এডিসি আরিফুল ইসলাম বলেন, যখন কোনো কর্মসূচিকে ঘিরে পুলিশ মুভমেন্টে যায় সেখানে কিছু অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে। মুভমেন্ট চলাকালে অপ্রত্যাশিত ঘটনা যতদূর সম্ভব আমরা এড়িয়ে চলার চেষ্টা করি। তারপরও কিছু ঘটনা ঘটে যায়। কিন্তু আজকে কিরণ সেখ সাংবাদিক পরিচয় দেয়ার পরও যে ঘটনা ঘটেছে এটা অপ্রত্যাশিত। আমরা দুঃখ প্রকাশ করছি।


তিনি বলেন, আমাদের এডিসি স্যারও (মারুফ সরদার) সরি বলেছেন। তারপর তো আর কিছু করার থাকে না। সূত্র : স্টারমেইল


বিবার্তা/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com