শিরোনাম
সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা নিয়ে প্রেস ব্রিফিং
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ১৫:৪৩
সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা নিয়ে প্রেস ব্রিফিং
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বর্তমান সরকারের বিভিন্ন সেক্টরে সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা নিয়ে উদ্বুদ্ধকরণ এবং সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে জনগণকে সম্পৃক্ত করণের লক্ষে বান্দরবানের লামা তথ্য অফিসের উদ্যোগে অবহিতকরণ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।


রবিবার দুপুরে তথ্য অফিস মিলনায়তনে উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়া সাংবাদিকদের ব্রিফ করেন সহকারী তথ্য অফিসার মোঃ রুহুল আমিন চৌধুরী।


মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান ভুইয়া, প্রেসক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান, সাংবাদিক মুহাম্মদ কামালুদ্দিন, মোঃ নুরুল করিম আরমান, মোঃ ফরিদ উদ্দিন, শ্রীকান্ত খগেশ প্রতি চন্দ্র খোকন, মোঃ রফিকুল ইসলাম, রফিক সরকার, সাহাব উদ্দিন রিটু, মংছিংপ্রু মার্মা, বেলাল আহমদ, আবুল কাশেম, বাবু মং মার্মা, মোঃ জাহেদ হাসান, উজ্জ্বল বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


রুহুল আমিন বলেন, সরকারের বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের ওপর তথ্য আফিসের উদ্যোগে গত জুলাই থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে ৭৮টি চলচ্চিত্র প্রদর্শন, ১০টি সংগীতানুষ্ঠান, একটি আলোচনা সভা, তিনটি মহিলা সমাবেশ, সাতটি উঠান বৈঠক, ২৪টি ক্ষুদ্র ও খণ্ড সমাবেশ, দুটি প্রেস ব্রিফিং, ১০১টি সড়ক প্রচার, ৮০টি পিএ কভারেজ, ১২ হাজার ৯৪০টি পোস্টার/পুস্তিকা বিতরণ, ছয়টি অনলাইন কর্মশালা অনিুষ্ঠত হয়েছে।


বর্তমানেও এ কার্যক্রম অব্যাহত আছে। এছাড়া সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জনসচেতনতামূলক সেমিনার ও চলচ্চিত্র প্রদর্শন করা হচ্ছে।


বিবার্তা/নুরুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com