শিরোনাম
ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক নিজাম
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৭, ০৮:২৩
ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক নিজাম
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ভোটগ্রহণ ও গণনা শেষে নির্বাচন কমিশনার সুষেন্দু কুমার ভৌমিক ফলাফল ঘোষণা করেন।


নির্বাচনে সভাপতি পদে ৩৫ ভোট পেয়ে একুশে টিভি’র জেলা প্রতিনিধি ও দৈনিক জনকন্ঠ’র নিজস্ব সংবাদদাতা এম রায়হান এবং সাধারণ সম্পাদক পদে এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি নিজাম জোয়ারদার বাবলু নির্বাচিত হয়েছেন।


এছাড়া সহ-সভাপতি পদে সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি মাহমুদ হাসান টিপু, সহ-সম্পাদক পদে এস এ টিভি ও দৈনিক বনিক বার্তা’র জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে যমুনা টিভি ও দি ইনডিপেন্ডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি আহমেদ নাসিম আনসারী, নির্বাহী সদস্য পদে দৈনিক কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এম সাইফুল মাবুদ, প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান, মানব জমিন পত্রিকার জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম লিটন, এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি এম রবিউল ইসলাম রবি, আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি কে এম সালেহ্ ও বাংলাভিশন এর জেলা প্রতিনিধি আসিফ ইকবাল মাখন নির্বাচিত হয়েছেন।


নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন প্রফেসর সুষেন্দু কুমার ভৌমিক, সহকারি কমিশনারের দ্বায়িত্ব পালন করেন উপাধ্যক্ষ আব্দুস সালাম ও অ্যাডভোকেট সুভাষ বিশ্বাস মিলন। নির্বাচনে ৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।


বিবার্তা/কোরবান/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com