শিরোনাম
গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় পত্রিকার সম্পাদক নিহত
প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৮:৪৭
গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় পত্রিকার সম্পাদক নিহত
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর মহানগরীর মৈরান এলাকায় কভার্ডভ্যানের ধাক্কায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদক জয়নাল আবেদীন হযরত (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন গাজীপুর কণ্ঠ অনলাইন পত্রিকার স্টাফ রিপোটার মিনহাজ আহমেদ (২৮)।


বুধবার দুপুর দেড়টার দিকে ঢাকা বাইপাস সড়কের মৈরান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত জয়নাল আবেদীন হযরত শেরপুর জেলার শ্রীবর্দী থানার ঘড়িয়ারচর এলাকার মকবুল হোসেনে ছেলে এবং ভোরের চেতনা পত্রিকার সম্পাদক। তিনি গাজীপুর মহানগরীর রওশন সড়ক এলাকায় ভাড়া বাসায় থাকতেন। আহত মিনহাজ আহমেদ গাজীপুর কণ্ঠ অনলাইন পত্রিকার স্টাফ রিপোটার এবং গাজীপুর মহানগরীর শিববাড়ি এলাকায় বোনের বাসা থাকেন।


পুলিশ ও স্থানীয়রা জানান, গাজীপুর থেকে মোটরসাইকেল যোগে জয়নাল আবেদীন ও মিনহাজ মিরেরবাজার এলাকায় যাচ্ছিলেন। এসময় মৈরান এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জয়নাল আবেদীন মারা যান এবং মিনহাজ গুরুতর আহত হন। পরে স্থানিয়রা মিনহাজকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়। অবস্থার অবনতি হলে মিনহাজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যেকে বলা হয়।


নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিনয় সরকার জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।


বিবার্তা/তুহিন/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com