শিরোনাম
গোপাল দেবের মৃত্যুতে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৭, ১৬:১৪
গোপাল দেবের মৃত্যুতে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রবীণ সাংবাদিক সাপ্তাহিক চায়ের দেশ পত্রিকার সম্পাদক ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি শ্রী গোপাল দেব চৌধুরী ৬ই অক্টোবর শুক্রবার সকাল সাড়ে ১১ টায় ঢাকা অ্যাপলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।


মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭২ বছর। এবং তিনি দুই পুত্র সুমন দেব চৌধুরী ও সনেট দেব চৌধুরী, স্ত্রী ইলা দেব চৌধুরী সহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন।


প্রবীণ সাংবাদিক গোপাল দেব চৌধুরী সাংবাদিকতার পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক,ধর্মীয় ও রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। শ্রীমঙ্গল রোটারী ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট , শ্রীমঙ্গল ঔষধ ব্যবসায় সমিতির সভাপতি, শ্রীমঙ্গল রামকৃষ্ণ সেবাশ্রমের কার্যকরী সভাপতি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মৌলভীবাজার জেলা কমিটির উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত ছিলেন।


এদিকে শ্রী গোপাল দেব চৌধুরীর মৃত দেহটি শুক্রবার রাত ১০ ঘটিকার সময় উনার নিজ বাস-ভবন ধানসিড়িঁ আ/এ আনা হলে শোকের ছায়া নেমে আসে শ্রীমঙ্গল শহরে।


সেখানে এক এক করে শ্রদ্ধা নিবেদন করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান শ্রী রণধীর কুমার দেব, মৌলভীবাজার প্রেস ক্লাবের নৃতৃবৃন্দ, শ্রীমঙ্গল প্রেস ক্লাবের নৃতৃবৃন্দ , শ্রীমঙ্গল উপজেলা ও পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দ, শ্রীমঙ্গল কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান সুজাত , শ্রীমঙ্গল রোটারী ক্লাব, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ শ্রীমঙ্গল পৌর শাখা, শ্রীমঙ্গল ঔষধ ব্যবসায়ী সমিতি, শ্রীমঙ্গল উপজেলা শিক্ষক সমিতি সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।


বিবার্তা/আরিফ/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com