শিরোনাম
আরইউজের নির্বাচন ডিসেম্বরে
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৭, ২২:৪২
আরইউজের নির্বাচন ডিসেম্বরে
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রিবার্ষিক নির্বাচন আগামী ডিসেম্বর মাসে অনুষ্ঠিত হবে। নির্বাচিত কমিটির কাছে দায়িত্বভার হস্তান্তর করা হবে ২০১৮ সালের ১ জানুয়ারি।


বৃহস্পতিবার রাজশাহী সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতভাবে এ সিদ্ধান্ত গৃহীত হয়েছে। একই সভায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সংশোধিত গঠনতন্ত্রও সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়েছে।


রাজশাহী নগরীর একটি রেস্টুরেন্টের কনফারেন্স কক্ষে আয়োজিত সাধারণ সভায় আরইউজে সভাপতি কাজী শাহেদ সভাপতিত্ব করেন। সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন আরইউজের সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ।


এরপর বার্ষিক আয় ব্যয়ের প্রতিবেদন তুলে ধরেন কোষাধ্যক্ষ তবিবুর রহমান মাসুম। সভায় সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের প্রতিবেদনের পর সাধারণ সদস্যদের বিস্তর আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে তা অনুমোদন দেয়া হয়। সভায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সদস্যরা অংশগ্রহণ করেন।


সভায় আলোচ্য সূচির মধ্যে অন্যতম গঠনতন্ত্র সংশোধনের বিষয়ে ব্যাপক আলোচনা শেষে কিছু সংযোজন-বিয়োজনের পর সর্বসম্মতিক্রমে সদস্যদের কণ্ঠভোটে তা অনুমোদন পায়। এছাড়া আগামী নির্বাচনের পর থেকে আরইউজের মেয়াদকাল তিন বছর এবং জানুয়ারি থেকে ডিসেম্বর অর্থ বছর হিসেবে গণনার বিষয়টিও গৃহীত হয়।


সভায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য জনাব আলী ছাড়াও বিএফইউজে সদস্য জাবীদ অপু, আনিসুজ্জামান, আরইউজের সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমান খান আলম, সিনিয়র সাংবাদিক কাজী গিয়াস, সাইদুর রহমান, মোমিনুল ইসলাম বাবু, আজিজুল ইসলাম, তানজিমুল হক, শরীফ সুমনসহ সব সদস্যরা তাদের মতামত তুলে ধরেন।


সভার শুরুতে জাতির জনক বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা, আরইউজের সদস্যদের নিহত স্বজনদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরাবতা পালন করা হয়। এছাড়া দেশব্যাপী ভয়াবহ বন্যায় নিহতের স্বজনদের প্রতি সহমর্মিতা জানানো হয়।


বিবার্তা/রিমন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com