শিরোনাম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি প্রেসক্লাবের শ্রদ্ধা
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৭, ১৫:৩৯
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি প্রেসক্লাবের শ্রদ্ধা
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ‍পুষ্পমাল্য অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কর্মরত প্রগতিশীল সাংবাদিকের সংগঠন প্রেসক্লাবের নেতারা।


মঙ্গলবার সকাল ৬টায় বিশ্ববিদ্যালয় থেকে রওনা হয়ে সকাল সাড়ে ৭টায় ধানমন্ডি ৩২-এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেন করে জবি প্রেসক্লাব।


এ সময় জবি প্রেসক্লাবের সভাপতি সুব্রত মন্ডল জানান, জাতির এই মহান নেতার প্রতি চিরকৃতজ্ঞতা থেকেই এই সম্মান প্রদর্শণ করা হয়েছে।


শ্রদ্ধা নিবেদনে আরও উপস্থিত ছিলেন- জবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিডিনিউজ২৪ডটকমমের সাংবাদিক ফকরুল ইসলাম শাহীন, সহ-সভাপতি খালিদ হাসান খোকন (প্রতিদিনের সংবাদ), যগ্ম-সাধারণ সম্পাদক আল-রাজী (দৈনিক আমাদের অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম (ব্রেকিংনিউজ), দফতর সম্পাদক জাহিদুল ইসলাম সাদেক (পরিবর্তনডটকম), কার্যনির্বাহী সদস্য সৌখিন আদনান ( বিবার্তা২৪ডটনেট), ইমন (এবিনিউজে) সাফায়াত জামিল (নতুনসময়), জাকারিয়া খান রোকন (বাংলাট্রিবিউন), তমাল (লাস্টনিউজ), শোভন (আলোকিত সময়) সহ আরো অনেকে।


উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ অগাস্ট সেনাবাহিনীর একদল কর্মকর্তা ও সৈনিকের হাতে সপরিবারে জীবন দিতে হয় বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের নেতা ও তৎকালীন রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানকে। তার পরিবারের ছয় বছরের শিশু থেকে শুরু করে অন্তঃসত্ত্বা নারীও সেদিন ঘাতকের গুলি থেকে রেহাই পায়নি। বুলেটের নির্মম আঘাতে শহীদ করা হয় একটি জাতির স্থপতিকে।


বিবার্তা/আদনান/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com