শিরোনাম
বান্দরবান প্রেস ক্লাবে বাচ্চু সভাপতি ও ফরিদ সম্পাদক
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ০৯:৪৪
বান্দরবান প্রেস ক্লাবে বাচ্চু সভাপতি ও ফরিদ সম্পাদক
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবান প্রেস ক্লাব কার্যনির্বাহী পরিষদের ২০১৭-১৯ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে বাংলাদেশ বেতারের জেলা সংবাদদাতা আমিনুল ইসলাম বাচ্চু সভাপতি, চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিনিধি ফরিদুল আলম সুমন সাধারণ সম্পাদক এবং দৈনিক যুগান্তরের প্রতিনিধি এনামুল হক কাশেমী কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।


কার্যনির্বাহী পরিষদের অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি এমএ হাকিম চৌধুরী, যুগ্ম সম্পাদক সাদেক হোসেন চৌধুরী। ২৪ জুলাই দুপুরে বান্দরবান প্রেস ক্লাব মিলনায়তনে জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর আলম রাকিব নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।


সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক ও কোষাধ্যক্ষ ৫টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে এসব পদে অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তাদেরকে নির্বাচিত ঘোষণা করা হয়। নির্বাচনের ফলাফল ঘোষণা উপলক্ষে প্রেস ক্লাব মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি মোঃ বাদশা মিঞা মাস্টার, সাবেক সভাপতি একেএম জাহাঙ্গীর, সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু। প্রেস ক্লাবের সদস্যবর্গের সাথে জেলা সদরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।


বিবার্তা/নয়ন/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com