শিরোনাম
গুণীজন সংবর্ধনা পেলেন সাংবাদিক শাহী
প্রকাশ : ১৬ জুলাই ২০১৭, ০৬:৩৪
গুণীজন সংবর্ধনা পেলেন সাংবাদিক শাহী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ “বিশ্ববীণা কবিতা ও সাংস্কৃতিক ম” বিবার্তা টোয়েন্টি ফোর ডটকমের দিনাজপুর প্রতিনিধি শাহ্ আলম শাহীকে ”গুণীজন সংবর্ধনা” দিয়েছে।


বিশ্ববীণা কবিতা ও সাংস্কৃতিক মে’র উদ্যোগে “বিশ্ব শান্তি ও সম্প্রীতির জন্য সংস্কৃতি” শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা” অনুষ্ঠানে তাকে এই ”গুণীজন সংবর্ধনা” ক্রেস্ট তুলে দেয়া হয়।


শনিবার সন্ধ্যায় ঢাকাস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মো. ছিদ্দিকুর রহমান মিয়া।


জনতা ব্যাংকের সাবেক উপ-মহা ব্যবস্থাপক কবি তাহমীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমানু বিজ্ঞানী একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক ড. জসীম উদ্দিন আহমেদ, দেশের অন্যতম কবি নির্মলেন্দু গুন, কথা সাহিত্যিক মঈনুদ্দিন কাজল, মরমী কবি সাবির আহমেদ চৌধুরী ও সাবেক যুগ্ম সচিব কবি ড. মোস্তাকুল হক, মুক্তিযোদ্ধা মো. নুর হোসেন মোল্লা।


অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সাহিত্যিক প্রফেসর ড. শহীদুল্লাহ্ আনসারী, অধ্যাপক ড. গাজী রহমান, অনুষ্ঠান উদযাপন কমিটি’র আহবায়ক অ্যাডভোকেট রবিউল ইসলাম রবি, সদস্য সচিব মো. সাহিদুল ইসলাম, কবি শেখ নজরুল ইসলাম ও প্যানেল ইউপি চেয়ারম্যান আহেদা বেগম।


উল্লেখ্য, সাংবাদিক শাহ্ আলম শাহী চ্যানেল আই, দৈনিক মানবজমিন, বিবার্তা টোয়েন্টি ফোর ডটকম এবং রেডিও আমার এর স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তিনি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক উন্নয়ন সংস্থা “সিসিডি-বাংলাদেশ” এর আঞ্চলিক সমন্বয়কারী, “জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন” এবং মানবাধিকার সংস্থা “আইন সহায়তা ও পরিবেশ সংরক্ষণ কেন্দ্রের “সমন্বয়ক” হিসেবে দায়িত্বে রয়েছেন।


সম্প্রতি সাংবাদিক শাহ আলম শাহী সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ জাতীয়সহ বেশ কিছু পুরস্কার অর্জন করেছেন।


বিবার্তা/শাহী/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com