ডিএসইসির সঙ্গে বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময়
প্রকাশ : ২৯ মে ২০২৪, ১৭:২৩
ডিএসইসির সঙ্গে বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) সঙ্গে বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময় সভা হয়েছে। সভায় নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে সাংবাদিকতার মান উন্নয়নে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন তারা।


মঙ্গলবার (২৮ মে) দুপুরে রাজধানীর তোপখানাস্থ বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে সেমিনার ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম সাংবাদিকদের বাধ্যতামূলক ডিগ্রি পাস সংক্রান্ত যে আলোচনা সমালোচনা চলছে সে বিষয়ে তিনি বলেন, বিষয়টা কারও একার সিদ্ধান্ত নয়। ডিগ্রি পাসের বিষয়টা সবাইকে নিয়েই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সংস্থাটির সচিব শ্যামল চন্দ্র কর্মকার।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মুক্তাদির অনিক। শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনটির সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান।


আরও বক্তব্য দেন- বাংলাদেশের আলোর প্রকাশক ও সম্পাদক মফিজুর রহমান খান বাবু, ডিএসইসির সাবেক সভাপতি আশরাফুল ইসলাম ও জাকির হোসেন ইমন, সিনিয়র সদস্য মোশাররফ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেস কাউন্সিলের সুপারিনটেনডেন্ট মোহাম্মদ সাখাওয়াত হোসেন।


বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত ‘সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক সেমিনার ও মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিএসইসির সহ-সভাপতি আলী ইমাম সুমন, যুগ্ম সম্পাদক মনির আহমাদ জারিফ, কোষাধ্যক্ষ নাজিম উদ-দৌলা সাদী, সাংগঠনিক সম্পাদক শহীদ রানা, দফতর সম্পাদক জাফরুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আরিফ আহমেদ, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. তারেক হোসেন বাপ্পি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাহিদ হাসান, কল্যাণ সম্পাদক মো. সাফায়েত হোসেন, নারী বিষয়ক সম্পাদক ফারহানা নাজনীন ফ্লোরা ছাড়াও নবনির্বাচিত ডিএসইসির কার্যনির্বাহী সদস্য, সংগঠনের সদস্য ও বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com