ডেইলি স্টারের নির্বাহী সম্পাদকের পদ থেকে আশফাকুল হককে অব্যাহতি
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১৯:৩২
ডেইলি স্টারের নির্বাহী সম্পাদকের পদ থেকে আশফাকুল হককে অব্যাহতি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গৃহকর্মীকে হত্যার অভিযোগে কারাগারে থাকা নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হককে অব্যাহতি দিয়েছে শীর্ষ ইংরেজি দ্য দৈনিক ডেইলি স্টার।


২ এপ্রিল, মঙ্গলবার ডেইলি স্টারের ইংরেজি ও বাংলা অনলাইন সংস্করণে এক নোটিশে এই তথ্য জানিয়েছে কর্তৃপক্ষ।


নোটিশে বলা হয়, ব্যবস্থাপনা পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী দ্য ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হককে অব্যাহতির নোটিশ দেওয়া হয়েছে। এই নোটিশ অবিলম্বে কার্যকর বলে গণ্য হবে।


গত ৬ ফেব্রুয়ারি ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হকের ঢাকার মোহাম্মদপুরের একটি বহুতল ভবনের নয় তলা থেকে নিচে পড়ে প্রীতি উরাং নামের ১৫ বছরের এক শিশু গৃহকর্মীর মৃত্যু হয়। ওই শিশু আশরাফুল হকের গৃহশ্রমিক হিসেবে কর্মরত ছিল। পরদিন প্রীতি উরাংয়ের বাবা লোকেশ উরাং মোহাম্মদপুর থানায় সৈয়দ আশফাকুল হক ও তার স্ত্রীকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সৈয়দ আশফাকুল হক ও তার স্ত্রী বর্তমানে কারাগারে আছেন।


এর আগেও এই দম্পতির বিরুদ্ধে গৃহ পরিচালিকা নির্যাতনের মামলা হয়। সেই মামলায় আসামি সৈয়দ আশফাকুল হক তার স্ত্রী মামলা থেকে অব্যাহতি পান।


সৈয়দ আশফাকুল হক ১৯৯৩ সালে দ্য ডেইলি স্টারের ক্রীড়া বিভাগে যোগদান করেন। এরপর তিনি ক্রমান্বয়ে ক্রীড়া সম্পাদক, যুগ্ম বার্তা সম্পাদক, বার্তা সম্পাদক, প্রধান বার্তা সম্পাদক এবং অবশেষে ২০১৯ সাল থেকে অব্যাহতি নোটিশের আগ পর্যন্ত নির্বাহী সম্পাদকের দায়িত্বে ছিলেন।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com