হাকিমপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৪, ১২:৩৬
হাকিমপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১ এপ্রিল) ২১ মাহে রমজান উপলক্ষ্যে হাকিমপুর প্রেসক্লাব চত্বরে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়।


আরও উপস্থিত ছিলেন, হাকিমপুর সার্কেল এএসপি শরিফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেন, তদন্ত ওসি জাহাঙ্গীর আলম, হিলি ইমিগ্রেশন ওসি শেখ আশরাফুল আলী, উপজেলা আ'লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, মুক্তিযোদ্ধা শামসুল আলম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন শিল্পী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি মোর্শেদ মানিক, দৈনিক কালের কণ্ঠ বিরামপুর প্রতিনিধি মাহবুব আলমসহ হাকিমপুর হিলি উপজেলা ও স্থলবন্দরে কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


ইফতারের আগ মুহূর্তে প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিক, দেশবাসী ও সকলের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাংলাহিলি আজিজিয়া মাদ্রাসার মুহাতাম্মিম মাওলানা শামসুল হুদা খান।


বিবার্তা/রব্বানী/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com