শশীভূষণে কমিউনিটি ও বিট পুলিশিং বিষয়ক মতবিনিময় সভা
প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ১৩:০৮
শশীভূষণে কমিউনিটি ও বিট পুলিশিং বিষয়ক মতবিনিময় সভা
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে কমিউনিটি ও বিট পুলিশিং বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


২৫ মার্চ, সোমবার বিকালে ভোলার শশীভূষণ থানার আয়োজনে থানা ভবনের নীচ তলায় এ সভা অনুষ্ঠিত হয়।


শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) ম. এনামুল হকের সভাপতিত্বে ও উপ-পরিদর্শক (এসআই) রাজিবুল আলমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আছাদুজ্জামান।


অতিরিক্ত পুলিশ সুপার বলেন, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে।


সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এই কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম।


পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উদ্‌ঘাটন করা যাবে।


এসময় শশীভূষণ বেগম রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম সোহেব, রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম পণ্ডিত, জাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন হাওলাদার, হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান সেলিম হাওলাদার, শশীভূষণ থানার পরিদর্শক জিল্লুর রহমান, রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. মালেক কাজী, এওয়াজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল সালাম পাটওয়ারী,
সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, শশীভূষণ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের যুগ্ম আহ্বায়ক আল মামুন পন্ডিত, শশীভূষণ থানা ছাত্রলীগের সভাপতি তারেক পন্ডিত, সাধারণ সম্পাদক মাহফুজ হাওলাদার, শশীভূষণ থানা ছাত্রলীগ নেতা মো. সোহেল, শশীভূষণ বাজারের ব্যবসায়ী আমির হোসেন, আসাদ মহাজন, সংবাদকর্মী সহ স্থানীয় এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি, শশীভূষণ থানার উপ-পরিদর্শক(এসআই), উপ-সহকারী পরিদর্শক (এএসআই) ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/কামরুজ্জামান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com