শিরোনাম
যশোরে এসপির অপসারণ দাবিতে সাংবাদিকদের বিক্ষোভ
প্রকাশ : ১৫ মার্চ ২০১৭, ১৭:৫১
যশোরে এসপির অপসারণ দাবিতে সাংবাদিকদের বিক্ষোভ
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের পুলিশ সুপার আনিসুর রহমানের অপসারণ দাবিতে সাংবাদিকরা বিক্ষোভ সমাবেশ করেছেন। বুধবার দুপুরে প্রেসক্লাব চত্বরে সাংবাদিক সমাজের ব্যানারে সমাবেশের আয়োজন করা হয়।


সমাবেশে সভাপতিত্ব করেন আন্দোলন কমিটির আহ্বায়ক ও যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম-উদ দৌলা। বক্তব্য দেন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক এম আইউব, যশোর জেলা ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুনিরুজ্জামান মুনির প্রমুখ।


অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাব যশোরের যুগ্ম সম্পাদক এইচআর তুহিন।
এর আগে মঙ্গলবার দুপুর ১২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত সাংবাদিকরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মেঝেতে বসে অবস্থান কর্মসূচি পালন করেন। পরে জেলা প্রশাসেকর কাছে পুলিশ সুপার আনিসুর রহমানকে প্রত্যাহার, সাংবাদিক বিনয় কৃষ্ণ মল্লিকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও শর্ত ছাড়া মুক্তি এবং সব সাংবাদিক পরিবারের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানানো হয়।


উলে­খ্য, ১৩ মার্চ দুপুর ১১টায় প্রেসক্লাব যশোর মিলনায়তনে পুলিশ সুপারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন প্রেসক্লাব যশোরের সাবেক সহ-সভাপতি ও রাইটস যশোরের নির্বাহী পরিচালক বিনয় কৃষ্ণ মল্ল্কি।


সম্মেলনে তিনি যশোরের পুলিশ সুপার আনিসুর রহমানের দুর্নীতি, ক্ষমতার অপব্যবহারের চিত্র তুলে ধরে তার বরখাস্ত ও বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন। পরে এ দিন সন্ধ্যায় যশোর শহরের ঘোপ এলাকার বাড়ি থেকে সাদা পোশাকে পুলিশ তাকে আটক করে। ১৪ মার্চ নরসিংদীর আদালত থেকে জামিনে মুক্ত হন বিনয়কৃষ্ণ মলি­ক।


বিবার্তা/তুহিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com