শিরোনাম
চট্টগ্রামে সিইউজের সমাবেশ
প্রকাশ : ১৩ মার্চ ২০১৭, ১৮:০৪
চট্টগ্রামে সিইউজের সমাবেশ
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

কর্মরত সাংবাদিকদের নবম ওয়েজবোর্ড ঘোষণা ও সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যার বিচারের দাবিতে বিএফইজে ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে চট্টগ্রামে সমাবেশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।


সোমবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্যের সঞ্চালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।


এসময় সাংবাদিক নেতারা বলেন, ৯ম ওয়েজবোর্ড রোয়েদাদ অবিলম্বে ঘোষণা করা না হলে দেশের সাংবাদিক সমাজ কঠোর আন্দোলনে যাবে। যেখানে রাষ্টপতি ও প্রধানমন্ত্রী ৯ম ওয়েজবোর্ড গঠনের ব্যাপারে নৈতিক সমর্থন দিয়েছেন সেখানে তথ্যমন্ত্রীর অহেতুক কালক্ষেপণ সাংবাদিকদের জন্য অপমানজনক।


নেতারা আরো বলেন, তথ্য মন্ত্রী সাংবাদিকদের জন্য ৯ম ওয়েজবোর্ড রোয়েদাদ গঠন না করে সাংবাদিক সমাজের সাথে ষড়যন্ত্রে লিপ্ত হযেছেন। তথ্যমন্ত্রীর এহেন কার্যকলাপ কোনো সুফল বয়ে আনবে না বরং দেশের সাংবাদিক সমাজকে ক্রমশ: ঝুঁকির মধ্যে ঠেলে দিবে।


অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন বিএফইউজের সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সিনিয়র সহ সভাপতি রতন কান্তি দেবাশীষ, যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্য প্রমুখ।


বিবার্তা/রাজু/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com