শিরোনাম
জাতীয় প্রেসক্লাবের ফ্যামিলি ডে
প্রকাশ : ১০ মার্চ ২০১৭, ২৩:২২
জাতীয় প্রেসক্লাবের ফ্যামিলি ডে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় প্রেসক্লাব সদস্যদের বার্ষিক ফ্যামিলি ডে ২০১৭ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নরসিংদীর ড্রিম হলিডে পার্কে এই ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়। এতে জাতীয় প্রেসক্লাবের সদস্য ও পরিবারো প্রায় তিন হাজার সদস্য অংশ গ্রহণ করে।


দিনব্যাপী ফ্যামিলি ডে'র অনুষ্ঠানে সদস্যরা আকর্ষণীয় খেলাসহ বিভিন্ন রাইড উপভোগ করেন। বিকেলে আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।


সকালে ড্রিম হলিডে পার্কে জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন উপস্থিত সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন।


এতে জাতীয় প্রেসক্লাবের বর্তমান ও সাবেক কর্মকর্তা, সিনিয়র সদস্য এবং সাংবাদিক নেতৃবন্দের মধ্যে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বিএফইউজের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, নিউজ টু ডে সম্পাদক রিয়াজ উদ্দিন আহমদ, জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম, সহ-সভাপতি আজিুজুল ইসলাম ভুইয়া, দৈনিক প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, বিএফইউজের মহাসচিব ওমর ফারুক, ডিইউজের সভাপতি শাবান মাহমুদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মুরসালীন নোমানী জাতীয় প্রেসক্লাবের বর্তমান ও সাবেক কর্মকর্তা, সিনিয়র সদস্যসহ সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com