নোয়াখালীতে বিএনপির সমাবেশে সাংবাদিক লাঞ্চিত
প্রকাশ : ২৭ মে ২০২৩, ২০:৪৯
নোয়াখালীতে বিএনপির সমাবেশে সাংবাদিক লাঞ্চিত
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীতে বিএনপির সমাবেশ চলাকালে সমাবেশস্থলে কর্মরত সংবাদকর্মীদের সাথে অশোভন আচারণ ও শারীরিক ভাবে লাঞ্ছিত করেছে দলটির কয়েকজন নেতাকর্মী। তাদের মধ্যে তিন জনকে শনাক্ত করেছেন ভুক্তভোগী সাংবাদিকরা।


২৭ মে, শনিবার বিকেলে জেলা শহর মাইজদী শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের সামনে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর বক্তব্য চলাকালে এসব ঘটনা ঘটে।


ভুক্তভোগী সংবাদকর্মীরা বলেন, মঞ্চের সামনে সাংবাদিকদের জন্য জায়গা থাকলেও নেতাকর্মীদের কারণে সেখানে দাঁড়াতে পারেনি সাংবাদিকরা। প্রধান অতিথি বক্তব্য দেয়ার আগ মুহূর্তে সংবাদকর্মীদের সাথে ধাক্কাধাক্কি শুরু করে বিএনপির নেতাকর্মীরা। এসময় ছবি ও ভিডিও নিতে সমস্যা হওয়ায় নেতাকর্মীদের থেকে সরে দাঁড়ানোর অনুরোধ করলে তারা সংবাদকর্মীদের ওপর ক্ষিপ্ত হয়। সংবাদকর্মীদের আওয়ামী লীগ সরকারের দালাল বলে তাদের দিকে তেড়ে আসে, শারীরিকভাবে লাঞ্ছিত ও ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা করে।


জানা গেছে, বিএনপির কেন্দ্রীয় মিডিয়া সেল আয়াত উল্ল্যাহ খমিনি, কবিরহাট উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইয়াছিন ফরহাদ ও ছাত্রদল কর্মী সুমন উপস্থিত সংবাদকর্মীদের লাঞ্ছিত করার ছবি-ভিডিও ভুক্তভোগী সংবাদকর্মীদের হাতে রয়েছে।


সাংবাদিকদের লাঞ্ছিত করার বিষয়ে জানতে চাইলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান বিবার্তাকে বলেন, এমন ঘটনা কারো প্রত্যাশিত না। বিষয়টির জন্য আমরা লজ্জিত, জড়িতদের চিহ্নিত করে ব্যবস্থা নেয়া হবে।


বিএনপির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বিবার্তাকে বলেন, বিষয়টি নিয়ে ইতোমধ্যে আমরা জেলার নেতাদের সাথে বসেছি। খারাপ আচরণ যারা করেছে তাদের তলব করা হয়েছে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/সুমন/রোমেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com