স্বাধীনতার অবমাননা, 'পাকিস্তানি দালাল রুখবে তারুণ্য'এর তীব্র প্রতিবাদ
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৩, ১১:৪৩
স্বাধীনতার অবমাননা, 'পাকিস্তানি দালাল রুখবে তারুণ্য'এর  তীব্র প্রতিবাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মহান স্বাধীনতা দিবসে জাতীয় দৈনিক 'প্রথম আলো' কর্তৃক 'শিশু অধিকার হরণ' এবং বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে অবমাননার তীব্র প্রতিবাদ জানাচ্ছে মুক্তিযুদ্ধভিত্তিক সংগঠন 'পাকিস্তানি দালাল রুখবে তারুণ্য'। গত ২৬ মার্চ দৈনিক প্রথম আলোতে মহান স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রচার এদেশের সার্বভৌমত্বের উপর আঘাত মনে করছে সংগঠনটি।


২০২১ সালের ২২ নভেম্বর ঢাকার মিরপুরে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ বাঙালিকে গণহত্যার দায়ে অভিযুক্ত জেনোসাইডার রাষ্ট্র পাকিস্তানের এদেশীয় দালালদের রুখতে এদেশের তরুণ সমাজের নেতৃত্বে সময়ের প্রয়োজনে উত্থান ঘটে সংগঠনটির। পরবর্তীতে এই ধারাবাহিকতায় চট্টগ্রামের সাগরিকায়ও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে একই ধরনের কর্মসূচি অব্যাহত রাখে সংগঠনটি।


সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে, ৩০ লাখ শহীদের রক্তে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার স্বার্থে 'পাকিস্তানি দালাল রুখবে তারুণ্য' এর পক্ষ থেকে এদেশের তরুণ সমাজ প্রয়োজনে আরও একবার মাঠে নামতে প্রস্তুত আছে। প্রথম আলোর এমন ন্যাক্কারজনক কাজের বিষয়ে বিশেষ তদন্ত কমিশন গঠনের মাধ্যমে এদেশের জন্মযুদ্ধের শত্রু মার্কিন সাম্রাজ্যবাদ তথা পাকিস্তানের দালাল 'প্রথম আলো' এবং এর সম্পাদক মতিউর রহমানকে বিচারের আওতায় আনতে রাষ্ট্রকে আহ্বান জানাচ্ছে সংগঠনটি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com