ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি তুষার, সম্পাদক কাওসার
প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ১৬:৫৩
ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি তুষার, সম্পাদক কাওসার
বিবার্তা প্রতিবোদক
প্রিন্ট অ-অ+

তৈমুর ফারুক তুষারকে (কালের কণ্ঠ) সভাপতি ও কাওসার আজমকে (নয়া দিগন্ত) সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটির (২০২৩-২৪) ঘোষণা করা হয়েছে।


বার্ষিক সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী রবিবার (২৬ মার্চ) ২৫ সদস্যের এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।


কমিটিতে সহসভাপতি ৩ জন হলেন জহুরুল ইসলাম জনি (সময় টিভি), এম এ মান্নান (বাংলাদেশের আলো), কিরণ শেখ (বিবার্তা২৪.নেট)। যুগ্ম সম্পাদক ৩জন হলেন আমিনুল ইসলাম মল্লিক (ঢাকা মেইল), হাসিবুল হাসান (যুগান্তর), এস এম আতিক হাসান (ব্রেকিং নিউজ)।


কমিটির অন্যরা হলেন অর্থ সম্পাদক শাহ আলম নুর (এশিয়ান এইজ), সাংগঠনিক সম্পাদক সোহেল রানা (চ্যানেল ২৪), ক্রীড়া সম্পাদক শেখ সাদী (ইনকিলাব), দপ্তর সম্পাদক আসাদুর রহমান (দৈনিক আমাদের সময়), জনকল্যাণ সম্পাদক হাসনাইন তানভীর ইমন (মাছরাঙা টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজমুল ইসলাম (বেঙ্গল নিউজ),নারী বিষয়ক সম্পাদক জয়শ্রী ভাদুরী (বাংলাদেশ প্রতিদিন)।


কমিটিতে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে ১০ জনকে। তারা হলেন: সেলিম খান (সিনিয়র সাংবাদিক, রফিকুল ইসলাম রনি (বাংলাদেশ প্রতিদিন), শাহনেওয়াজ দুলাল (ঢাকা প্রতিদিন), সাজ্জাদ আলম খান তপু (যমুনা টিভি), শামসুল আলম সেতু (জনকণ্ঠ), আবু আলী (দৈনিক আমাদের সময়), সুমন মোস্তাফিজ (মোহনা টিভি), মাছুম বিল্লাহ (আমাদের সময় ডটকম), আইনুল হক (দৈনিক গণমানুষের আওয়াজ) ও রফিকুল ইসলাম (মানবকণ্ঠ)।


প্রসঙ্গত, গত ২ মার্চ অনুষ্ঠিত সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির বার্ষিক সাধারণ সভায় সর্বোসম্মতিক্রমে তৈমুর ফারুক তুষারকে সভাপতি ও কাওসার আজমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সভার সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের বর্তমান সভাপতি তৈমুর ফারুক তুষার ও সাধারণ সম্পাদক কাওসার আজম এবং বিদায়ী কমিটির সভাপতি সেলিম খান ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রনিকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়।


বিবার্তা/কিরণ/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com