পাংশা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৩, ১৯:১১
পাংশা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাধারণ সভার মধ্য দিয়ে পাংশা উপজেলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিকী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. মোক্তার হোসেন (দৈনিক মাতৃকন্ঠ ও ভোরের কাগজ) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবুল কালাম আজাদ (দৈনিক বাংলা ৭১ ও স্বদেশ প্রতিদিন)।


৬ জানুয়ারি, শুক্রবার বিকেল ৩টায় নতুন কমিটি গঠন উপলক্ষ্যে পাংশা প্রেসক্লাব কার্যালয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। সভার প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন সদ্য নির্বাচিত সভাপতি মো. মোক্তার হোসেন এবং সঞ্চালনায় ছিলেন সাংবাদিক মিঠুন গোস্বামী।


দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ইজাজুল হক ও সঞ্চালনা করেন সাপ্তাহিক পাংশা বার্তার সম্পাদক মো. রফিকুল ইসলাম রঞ্জু। সভায় তিন বছরের জন্য গঠিত কমিটির সকল সদস্যদের নাম ঘোষণা ও শপথ বাক্য পাঠ করান পাংশা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক মো. ইজাজুল শেখ।


নতুন কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে সেলিম মাহমুদ (দৈনিক সময়ের আলো), মো. আবুল হাসেম (সাপ্তাহিক পাংশা বার্তা), রফিকুল ইসলাম জজ (দৈনিক ক্রাইম তালাশ), যুগ্ন সাধারণ সম্পাদক পদে রাজিবুল ইসলাম রাজিব (সম্পাদক আজকের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক পদে মিঠুন গোস্বামী (বিবার্তা২৪ডটনেট ও নিউজ ২৪), দফতর সম্পাদক পদে আনোয়ারুল ইসলাম (নিউজ অল-টাইম), প্রচার সম্পাদক পদে হামজা শেখ (দৈনিক প্রচেষ্টা নিউজ), মহিলা বিষয়ক সম্পাদক পদে শারমিন সুলতানা (কালবেলা) নির্বাচিত হয়েছেন।


এছাড়া, অধ্যাপক মো. ইজাজুল শেখ, রফিকুল ইসলাম রঞ্জু, রাকিবুল ইসলাম রাফি, সালেহ উদ্দিন লালু সদস্য নির্বাচিত হয়েছেন।


বিবার্তা/মিঠুন/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com