শিরোনাম
বিজেডিএস এর সভাপতি হোসেন, মহাসচিব আজাদ
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ২৩:৪৯
বিজেডিএস এর সভাপতি হোসেন, মহাসচিব আজাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় সাপ্তাহিক শুচিতার প্রধান সম্পাদক প্রিন্সিপাল এম এ হোসেনকে চেয়ারম্যান ও মাসিক সাতসওদা’র সম্পাদক নূর শাহ আজাদকে মহাসচিব করে বাংলাদেশ জার্নালিস্ট ডেভেপমেন্ট সোসাইটির (বিজেডিএস) নতুন কমিটি গঠন করা হয়েঠেছ। শনিবার নয়াপল্টনস্থ কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।


কমিটির অন্যরা হলেন- ভাইস-চেয়ারম্যান সুপ্রিম কোটের সিনিয়র আইনজীবি অ্যাডভোকেট আবদুল আউয়াল, ভাইস-চেয়ারম্যান ফাহমিদা শাওন উর্মি, যুগ্ম-মহাসচিব এস. আর. সাইফুল, সাংগঠনিক সম্পাদক স্বপন রানা সোহেল, অর্থ সচিব জাকির হোসেন টিপন, দফতর সম্পাদক ইয়াছিন করিম রনি, তথ্য ও গবেষণা সম্পাদক তারেক জুয়েল, সমাজকল্যাণ সম্পাদক কতুব উদ্দিন আল হেলাল।


সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রিন্সিপাল এম এ হোসেন। প্রধান অতিথি ছিলেন কবি ও গবেষক ড. খুরশিদ আলম সাগর। বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন সাপ্তাহিক সংবাদপত্র পরিষদের সভাপতি সাংবাদিক ও রাজনীতিক ব্যক্তিত্ব রিন্টু আনোয়ার, দৈনিক নয়াদিগন্তর সাহিত্য সম্পাদক কবি জাকির আবু জাফর, বাসসের সিনিয়র সাব এডিটর তানভীর আলাদিন, ঢাকাস্থ দাগনভূঞা যুব ফোরামের সভাপতি মঞ্জুরুল আলম টিপু, জাতীয় সাপ্তাহিক শুচিতার সম্পাদক মণ্ডলীর সভাপতি কামরুল হাসান পিন্টু, দৈনিক ফেনী প্রতিদিন সম্পাদক জসিম উদ্দিন।


অনুষ্ঠান পরিচালনা করেন মহাসচিব নূর শাহ আজাদ। সভায় জেলা ও উপজেলার নেতৃবৃন্দদের সম্বনয়ে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।


বিবার্তা/বিপ্লব/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com