এসএ টিভির চেয়ারম্যান-এমডিসহ ৭ জনের বিরুদ্ধে সমন
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৫৫
এসএ টিভির চেয়ারম্যান-এমডিসহ ৭ জনের বিরুদ্ধে সমন
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বেসরকারি চ্যানেল এসএ টেলিভিশনের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকসহ (এমডি) সাতজনের বিরুদ্ধে সমন জারির আদেশ দিয়েছেন আদালত।


বৃহস্পতিবার দুপুরে অভিযোগের তদন্ত প্রতিবেদনের উপর শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সদর আমলি আদালতের বিচারক বুলবুল ইসলাম এ সমন জারির আদেশ দেন।


আসামিরা হলেন- এসএ টিভির চেয়ারম্যান ফরিদা পারভীন ও এমডি সালাহ উদ্দীন আহম্মেদ, ডিএমডি সেলিনা আক্তার, পরিচালক নূরে আলম রুবেল, শিরিন আক্তার, ব্যবস্থাপক সামছুর আলম ও এসএ পরিবহনের যশোর শাখা ব্যবস্থাপক শাহজামাল।


মামলা সূত্রে জানা গেছে, অনুব্রত সাহা মিঠুন এসএ টিভির যশোর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি এসএ টিভি থেকে যথাযথ উপায়ে অব্যাহতি নেন। ফিরিয়ে দেন ভিডিও ক্যামেরা, পরিচয়পত্রসহ যাবতীয় মালামাল।


এরপর গত ২৩ ডিসেম্বর এসএ টিভি কর্তৃপক্ষ একটি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে তার বিরুদ্ধে মানহানিকর তথ্য প্রকাশ করে। এ ব্যাপারে তিনি গত ২৬ ডিসেম্বর যশোর সিনিয়র জুডিসিয়াল আমলি সদর আদালতে একটি মানহানি মামলা করেন। বিচারক অভিযোগটি গ্রহণ করে কোতোয়ালি মডেল থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দেন।


পুলিশ তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করে। বৃহস্পতিবার ধার্য দিনে তদন্ত প্রতিবেদনের ওপর শুনানি শেষে প্রত্যেক আসামির প্রতি সমন জারির আদেশ দেন আদালত।


অনুব্রত সাহার আইনজীবী দেবাশীষ দাস বলেন, আদালত মামলার তদন্ত রিপোর্টের উপর শুনানি শেষে আসামিদের প্রতি সমন জারির আদেশ দিয়েছেন। আগামী ১২ মার্চ এ মামলার ধার্য দিন আছে।


বিবার্তা/তুহিন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com