চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক বাদশা
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৬, ১৪:২৭
চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক বাদশা
ধুনট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার ধুনট উপজেলার দৈনিক ইত্তেফাকের স্থানীয় প্রতিনিধি ও ধুনট প্রেসক্লাবের সভাপতি এনামুল বারী বাদশাকে (৫৮) পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


শনিবার সকাল ১০টায় উপজেলা সদরের বেলকুচি গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


এর আগে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।


নিহতের ছোট ভাই শফিকুল ইসলাম চাঁন জানান, তার বড় ভাই এনামুল বারী বাদশা দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ জনিত রোগে আক্রান্ত ছিলেন।


শুক্রবার রাত ১০টার দিকে বেলকুচি গ্রামে নিজ বাড়িতে তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। শজিমেক হাসপাতালে নেয়ার পর সেখানে তিনি মারা যান।


মৃত্যুকালে তিনি ২ ছেলে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, পৌর মেয়র এজিএম বাদশাহ, আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম সোবাহান, পৌর বিএনপির সভাপতি মো. আলিমুদ্দিন হারুন মন্ডল, আকতারুজ্জামন সেলিম, ধুনট প্রেসক্লাবের সদস্য এমএ রাশেদ বাবু, মনিরুজ্জামান, আরিফুর রহমান, রাকিবুল ইসলাম, লিখন আহমেদ, নাজমুল হক, শাহীন আহমেদ, আহসান হাবীব, বিবার্তা২৪.নেটের ধুনট প্রতিনিধি ফরহাদ হোসেন প্রমুখ শোক প্রকাশ করেছেন।


বিবার্তা/ফরহাদ/নাজিম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com