শিরোনাম
সড়ক দুর্ঘটনায় সাংবাদিক হাবিবের মৃত্যু
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২২, ০৮:২৪
সড়ক দুর্ঘটনায় সাংবাদিক হাবিবের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিবুর রহমান নিহত হয়েছেন। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।


মঙ্গলবার (১৮ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় ফুটপাতের পাশে পড়ে থাকতে দেখে মাজদাক চৌধুরী নামে এক ব্যক্তি তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


মাজদাক চৌধুরী জানান, কিভাবে সড়ক দুর্ঘটনা ঘটেছে তা তিনি বলতে পারেন না। তবে হাতিরঝিল ফুটপাতের পাশে মুখমণ্ডলে আঘাত নিয়ে পড়েছিলেন তিনি। ধারণা করা হচ্ছে যেকোনো কারণে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মুখমণ্ডলে আঘাত পেয়েছেন।


ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তি দৈনিক সময়ের আলো পত্রিকার সিনিয়র রিপোর্টার। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


হাতিরঝিল থানার দায়িত্বরত এসআই এনামুল হক জানান, আনুমানিক রাত আড়াইটার দিকে বেগুনবাড়ি সিদ্দিক মাস্টার ঢালের কিছুটা সামনে মসজিদ সংলগ্ন হাতিরঝিল সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সাংবাদিক হাবিবুর রহমান নামে ওই ব্যক্তি রাস্তার আইল্যান্ডের সঙ্গে বাড়ি খান। পরে পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যায় তিনি। বিস্তারিত ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।



বিবার্তা/বিএম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com