শিরোনাম
আবারো সিংড়া প্রেসক্লাবের সভাপতি রাজু, সেক্রেটারি রাকিবুল
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২১, ১৯:৩৭
আবারো সিংড়া প্রেসক্লাবের সভাপতি রাজু, সেক্রেটারি রাকিবুল
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের সিংড়ায় পেশাদার সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন সিংড়া মডেল প্রেসক্লাবের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৩ অক্টোবর) প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।


প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদের সভাপতিত্বে এবং সাংবাদিক জুলহাজ কায়েমের পরিচালনায় সভায় সিনিয়র সাংবাদিক মাহাবুব আলম বাবু সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম প্রস্তাব করলে সর্বসম্মতিক্রমে তা গৃহিত হয়। সর্বসম্মতিক্রমে এস.এম রাজু আহমেদকে সভাপতি এবং রাকিবুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।


কমিটির অন্যন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি খলিল মাহমুদ, সহ-সভাপতি আনোয়ার হোসেন আরিফ, সহ-সভাপতি প্রকৌশলী জুনায়েদ আহমেদ সৈকত, যুগ্ম সাধারণ সম্পাদক জুলহাজ কায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক রনজু আহমেদ রাহাত।


সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক রবিন খান, কোষাধ্যক্ষ লিটন আলী, দফতর সম্পাদক মাহিদুল ইসলাম মানিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলে রাব্বি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শুভ সরকার, সাহিত্য ও পাঠাগার সম্পাদক সামাউন আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সুজিত সাহা, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক সুব্রত কুমার, নির্বাহী সদস্য মাহাবুব আলম বাবু, মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন। নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বিভিন্ন সামাজিক সংগঠন।


বিবার্তা/রাজু/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com