শিরোনাম
কুবি প্রেস ক্লাবের নেতৃত্বে সাজ্জাদ-সিফাত
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২১, ১৩:৫০
কুবি প্রেস ক্লাবের নেতৃত্বে সাজ্জাদ-সিফাত
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের জন্য নয় সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অনুমোদন দেয়া হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আজকের পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাজ্জাদ বাসার ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনয়ন পেয়েছেন দৈনিক আমাদের সময়ের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাফায়িত সিফাত।


রবিবার (৫ সেপ্টেম্বর) রাতে সংগঠনটির বিদায়ী সভাপতি মাহফুজ কিশোর ও সাধারণ সম্পাদক শাহরিয়ার খান নোবেল এই কমিটির অনুমোদন দেন। যৌথভাবে এই কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন আহবায়ক শতাব্দী জুবায়ের ও সদস্য সচিব নাহিদ ইকবাল।


কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন, সহ সভাপতি ডেইলি এশিয়ান এইজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তানভীর আহমেদ রাসেল, যুগ্ম সম্পাদক সময় টিভির (ইন্টার্ণ) রিদওয়ান ইসলাম, অর্থ সম্পাদক বাংলা ভিশনের মাহমুদুল হাসান, দফতর সম্পাদক দৈনিক সকালের সময়ের ইকবাল হাসান, তথ্য ও পাঠাগার সম্পাদক দৈনিক ঢাকা টাইমসের রাকিবুল হাসান।


এছাড়াও কার্যকরী সদস্যের দুটি পদে মনোনয়ন পেয়েছেন যথাক্রমে দৈনিক ভোরের দর্পণের কাতিব হাসান মুরাদ ও দৈনিক ভোরের ডাকের সুবর্ণা মোস্তফা।


উল্লেখ্য, নবগঠিত কার্যনির্বাহী পরিষদ আগামী এক বছর দায়িত্ব পালন করবে। এটি সংগঠনটির তৃতীয় কার্যনির্বাহী পরিষদ। ২০১৮ সালের ৪ এপ্রিল 'সর্বদা সত্যের সন্ধানে' স্লোগান নিয়ে যাত্রা শুরু করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব৷


বিবার্তা/বিশাল/অনামিকা

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com