শিরোনাম
ময়মনসিংহ প্রেসক্লাবে নির্বাচন আজ
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৭, ০৫:২৭
ময়মনসিংহ প্রেসক্লাবে নির্বাচন আজ
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহ প্রেসক্লাব কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সহ সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১৬টি পদে পৃথক দুটি প্যানেলে ৩২জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।


শুক্রবার দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত প্রেসক্লাব হলরুমে টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


প্রার্থীরা হলেন, সহ সভাপতি পদে অধ্যাপক মাহমুদ জাহাঙ্গীর হাসান, জগদীস চন্দ্র সরকার, এজেডএম ইমাম উদ্দিন মুক্তা ও ডাঃ কে আর ইসলাম। সাধারণ সম্পাদক পদে আতাউল করিম খোকন ও মো. বাবুল হোসেন। কোষাধ্যক্ষ পদে ফারুকুজ্জামান খান ও ইঞ্জিনিয়ার মুহাম্মদ নজরুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাইফুল ইসলাম ও শেখ মহিউদ্দিন আহম্মেদ। বিভাগীয় সম্পাদকের ৪টি পদে এস এ কালাম, মো. আমিনুল ইসলাম, অমিত রায়, আবু সালেহ মো. মুসা, কুমকুম সরকার, মামুন মাহফুজ, এম এ মোতালেব ও মো. মোস্তাফিজুর রহমান।


এছাড়া ৭টি সদস্য পদে আনোয়ারুল হাসান রুমী, এএইচএম মোতালেব, মীর গোলাম মোস্তফা, আ ন ম বজলুর রহমান, রবীন্দ্র নাথ পাল, এম এ মতিন, মো. আবুল কাশেম, খোরশেদ উদ্দিন পাঠান, নিয়ামূল কবির সজল, মো. মোজাম্মেল হক, মো. মজিবুর রহমান, অধ্যাপক মুহাম্মদ রিয়াজুল ইসলাম, সালিম হাসান ও মো. আব্দুল হাশিম।


নির্বাচনে ৮৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন এএইচএম খালেকুজ্জামান।


উল্লেখ্য, ময়মনসিংহ প্রেসক্লাবের সভাপতি হিসেবে সাংবিধানিক ক্ষমতাবলে ময়মনসিংহ জেলা প্রশাসক দায়িত্ব পালন করে আসছেন। তাই সভাপতি পদ ছাড়া অন্য সকল পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।



বিবার্তা/ফাহিম/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com