শিরোনাম
বাকৃবি সাংবাদিক সমিতির বর্ষসেরা সাংবাদিক শাহীন
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৭, ১২:১৬
বাকৃবি সাংবাদিক সমিতির বর্ষসেরা সাংবাদিক শাহীন
বাকৃবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) কর্মরত বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইনে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাকৃবি সাংবাদিক সমিতি (বাকৃবিসাস)। তারা পড়ালেখার পাশাপাশি সর্বদা নিরলসভাবে বিশ্ববিদ্যালয়ে ঘটে যাওয়া সংবাদ জাতির সামনে তুলে ধরছে।


বিশ্ববিদ্যালয়ের দুর্নীতি, গবেষণা, উন্নয়ন, সভা-সেমিনার, সাংস্কৃতিক-রাজনৈতিক কর্মকাণ্ড জাতির সামনে তুলে ধরছে। সাংবাদিকদের অনুপ্রেরণা ও উৎসাহ যোগাতে প্রতিবছর সংবাদ ও কাজের দক্ষতার ভিত্তিতে ঘোষণা করা হয় বর্ষসেরা সাংবাদিক ও ফিচার লেখক।


এরই ধারাবাহিকতায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) বর্ষসেরা সাংবাদিক ১৬’ নির্বাচিত হয়েছেন দৈনিক প্রতিদিনের সংবাদ ও সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. শাহীন সরদার। বর্ষসেরা ফিচার লেখক হন ডেইলি অভজারভারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুশফিকুর রহমান সিফাত। সভাপতি মো. হাতেম আলী ও সাধারণ সম্পাদক আহাদ আলম শিহাবের কার্যনির্বাহী কমিটি ১৬’ বর্ষসেরা সাংবাদিক ও ফিচার লেখক ঘোষণা করেন। বর্ষসেরা সাংবাদিক ও ফিচার লেখকের ক্রেস্ট ও সনদ তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।


এসময় ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌদুরী, প্রক্টর অধ্যাপক ড. একেএম জাকির হোসেন, সহকারী প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন, অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম, সাংবাদিক সমিতির সদ্যবিদায়ী সভাপতি মো. হাতেম আলী, সাধারণ সম্পাদক আহাদ আলম শিহাব, নতুন কমিটির সভাপতি এসএম আশিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী, সাংবাদিক সমিতির সিনিয়র সদস্যবৃন্দসহ অন্য সব সদস্য উপস্থিত ছিলেন।


এ বিষয়ে সদ্যবিদায়ী সভাপতি মো. হাতেম আলী বলেন, সব দিক বিবেচনা করে বর্ষসেরা সাংবাদিক ঘোষণা করা হয়। যাতে অন্যান্য সদস্য ও তাদের সংবাদ পরিবেশনা ও কর্মদক্ষতা বৃদ্ধিতে অনুপ্রাণিত হয়।


নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি এসএম আশিফুল ইসলাম বলেন, প্রথমেই অভিনন্দন ও ধন্যবাদ জানাই এই অর্জনের জন্য। এই বছরও যেন আরো নতুনরুপে কর্মদক্ষ হিসেবে পরিচিত করতে পারো নিজেদের।


বিবার্তা/শাহীন/জেমি/জিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com