শিরোনাম
কল্যাণকে রিমান্ডে চাওয়া হবে
প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৭, ০৪:২১
কল্যাণকে রিমান্ডে চাওয়া হবে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রথম আলোর প্রধান আলোকচিত্রী জিয়া ইসলামকে গাড়িচাপা দেয়ার মামলায় অভিনেতা কল্যাণ কোরাইয়াকে আদালতে নিয়ে রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।


মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে প্রথম আ‌লোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব) সাজ্জাদুল কবীর কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেন। নং ৬, ধারা ২৭৯, ৩৩৮ এর ক, ৪২৭।


এর আগে, মঙ্গলবার দুপুরে কল্যাণ কোরাইয়াকে থানায় ডেকে নেয়া হয়। এরপর আর ছাড়া হয়নি। এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।


কলাবাগান থানার ওসি ইয়াসিন আরাফাত কল্যাণ কোরাইয়াকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।


ওসি জানান, মামলায় গ্রেফতার কল্যাণকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বুধবার কল্যাণকে আদালতে নিয়ে রিমান্ড চাওয়া হবে।


মামলার এজাহারে বলা হয়েছে, সোমবার রাত সাড়ে ১১টার সময় বসুন্ধরা শপিং মলের সামনের সড়ক দিয়ে মোটরসাইকেলে করে যাওয়ার সময় একটি বেপরোয়া গতির গাড়ি জিয়ার মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় সেখানে থাকা আরও কয়েকজন সাংবাদিক গাড়িটি থামানোর চেষ্টা করেন। কিন্তু ধাক্কা দেয়ার পরে গাড়িচালক সেখানে না দাঁড়িয়ে গাড়ির সামনে-পেছনের লাইট বন্ধ করে দিয়ে দ্রুতগতিতে পালিয়ে যান। যে কারণে গাড়ির নম্বরপ্লেট তাৎক্ষণিকভাবে কেউ দেখতে পারেনি। দুজন সাংবাদিক আহত জিয়া ইসলামকে একটি অটোরিকশায় তুলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।


ওইদিন রাত দেড়টার দিকে কল্যাণ কোরাইয়া হাসপাতালে জিয়া ইসলামকে দেখতে যান। সেখানে তিনি উপস্থিত কয়েকজন সাংবাদিককে বলেন, তার গাড়ির মাধ্যমে দুর্ঘটনাটি ঘটেছে।


ওসি ইয়াসির আরাফাত বলেন, ঘটনা জানার পরপরই তদন্ত শুরু হয়েছে। ঘটনার আশপাশে কোনো সিসি ক্যামেরা আছে কি-না, তার খোঁজ করা হচ্ছে।


উল্লেখ্য, গত সোমবার রাতে রাজধানীর পান্থপথে প্রথম আলোর আলোকচিত্রী জিয়া ইসলামের মোটরসাইকেলকে একটি প্রাইভেটকার ধাক্কা দিয়ে চলে যায়। মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হন জিয়া। তার অবস্থা এখনো সংকটাপন্ন। মঙ্গলবার রাজধানীর অ্যাপোলো হাসপাতালে প্রায় চার ঘণ্টা ধরে তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়।


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com