শিরোনাম
নীতিবাদি চেতনা ধারণ করে এগিয়ে যাবে জাগরণ টিভি : ড. সামাদ
প্রকাশ : ১৩ জুন ২০২১, ২০:২৬
নীতিবাদি চেতনা ধারণ করে এগিয়ে যাবে জাগরণ টিভি : ড. সামাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি ডিজিটাল বাংলাদেশের চিন্তা না করতেন তাহলে বাংলাদেশের পক্ষে তথ্য-প্রযুক্তির ক্ষেত্রে এ অভূতপূর্ব সাফল্য কোনোভাবে সম্ভব ছিল না।


আজকে বাংলাদেশে আইপি টিভিও সরকারিভাবে অনুমোদন পেতে যাচ্ছে। জাগরণ আইপি টিভিও নীতিবাদি চেতনা ধারণ করে অনেকদূর এগিয়ে যাবে এ প্রত্যাশা করি।


রবিবার (১৩ জুন) সন্ধ্যায় রাজধানীর বাংলামোটরে জাগরণ আইপি টিভির উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, সবকিছুর উপরে রাজনীতি। কাজেই জাগরণ টিভিকে রাজনৈতিক নৈতিক বিষয়গুলো তুলে ধরতে হবে। মানুষের কল্যাণ হবে এমন কাজ করে এগিয়ে যেতে হবে।


ঢাবি উপ উপাচার্য (প্রশাসন) বলেন, জাগরণ টিভি গণমাধ্যমের বস্তুনিষ্ঠতা বজায় রেখে দেশ-জাতির উন্নয়নে কাজ করবে এটাই প্রত্যাশা করি।


বিবার্তা২৪ ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসির সভাপতিত্বে এবং জাগরণ আইপি টিভির প্রধান সম্পাদক এফ এম শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, অধ্যাপক আব্দুল কুদ্দুস-এমপি, ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর (বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ), অ্যাডভোকেট সানজিদা খানম, মারুফা আক্তার পপি (সদস্য আওয়ামী লীগ), গোলাম কুদ্দুছ (সভাপতি সম্মিলিত সাংস্কৃতিক জোট), সৈয়দ ইসতিয়াক রেজা ( প্রধান সম্পাদক, জিটিভি) , নাসির উদ্দিন মিতুল, (ডিন, জাতীয় বিশ্ববিদ্যালয়),কুহেলি কুদ্দুস মুক্তি, (সহ-সভাপতি, যুব মহিলা লীগ, আফজালুর রহমান বাবু, (সভাপতি, স্বেচ্ছা সেবকলীগ) সহ প্রমুখ।


বিবার্তা/রাসেল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com