ঢাকেশ্বরী মন্দিরে সাংবাদিক নেতৃবৃন্দ
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৬, ২৩:২০
ঢাকেশ্বরী মন্দিরে সাংবাদিক নেতৃবৃন্দ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীসহ সাংবাদিক নেতৃবৃন্দ রবিবার নগরীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করেন।


মণ্ডপ প্রাঙ্গণে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বাংলাদেশ ফেডারেল সংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)-এর সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী ও বিএফইউজে’র যুগ্ম-মহাসচিব অমিয় ঘটক পূলক।


জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও পূজা উদযাপন কমিটির নেতা স্বপন সাহা সাংবাদিক নেতাদের উপস্থিতি এবং বক্তৃতা প্রদানের জন্য তাদের ধন্যবাদ জানান।


ইকবাল সোবহান চৌধুরী তার বক্তৃতায় বলেন, বাংলাদেশ সম্পূর্ণ একটি ধর্মনিরপেক্ষ দেশ। এখানে সব ধর্মের মানুষ অবাধ ও নির্বিঘ্ন পরিবেশে তাদের ধর্মীয় উৎসব উদযাপন করতে পারে। এখানে চরমপন্থি ও জঙ্গি কোনো জায়গা নেই।


অন্য নেতারা ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে তাদের দৃঢ় অবস্থানের কথা ব্যক্ত করেন। তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রদর্শিত পথ এবং ধর্মনিরপেক্ষতার চেতনার সঙ্গে দেশকে এগিয়ে নিতেও তাদের অঙ্গীকার ব্যক্ত করেন।


এরপর তারা পূজার প্রসাদ গ্রহণ করেন। এ সময় ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষবর্ধন শ্রীংলা উপস্থিত ছিলেন। নেতাদের সঙ্গে আলোচনার সময় ভারতীয় হাইকমিশনার সাংবাদিক সমাজের খোঁজ-খবর নেন।


বিবার্তা/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com