ক্র্যাব নির্বাচন: চলছে ভোটগ্রহণ
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২১, ১৩:২০
ক্র্যাব নির্বাচন: চলছে ভোটগ্রহণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার এসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি-২০২১ এর নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ চলছে।


শনিবার (৯ জানুয়ারি) সকাল ১০টায় ভোট শুরু হয়।


স্বাস্থ্যবিধি মেনে উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ। দুপুর ১টা ৩০ মিনিট থেকে ২টা পর্যন্ত নামাজ ও খাবারের বিরতি থাকবে। এরপর ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৮১ জন।


সকালে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তাদের উপস্থিতি বাড়তে শুরু করেছে। সকাল থেকেই প্রার্থীরা সরব। বেশ ব্যস্ততার সময় কাটছে তাদের। ভোট কেন্দ্রের বাইরে প্রার্থীরা লাইনে দাড়িয়ে থেকে ভোটারদের কাছে সমর্থন চাইছেন তারা। প্রার্থীরা আগামী বছরের পরিকল্পনা তুলে ধরছেন।


নির্বাচন পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন সিনিয়র সাংবাদিক পারভেজ খান।


নির্বাচনে সভাপতি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমাল ও দৈনিক যুগান্তরের মিজান মালিক।


নিত্য গোপাল তুতু ও মুহা. জাহাঙ্গীর আলম সহ-সভাপতি, আসাদুজ্জামান বিকু ও আলাউদ্দিন আরিফ সাধারণ সম্পাদক, আব্দুল লতিফ রানা ও হাসান-উজ-জামান যুগ্ম সম্পাদক, মো. এমদাদুল হক খান ও হরলাল রায় সাগর অর্থ সম্পাদক, দিপন দেওয়ান ও শাহরিয়ার আরিফ সাংগঠনিক সম্পাদক, রুদ্র মিজান ও খন্দকার হানিফ রাজা প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জাহাঙ্গীর হোসেন বাবু ও সাইফ বাবু ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।


এছাড়াও আয়নাল হোসেন, এস. এম মিন্টু হোসেন, কাজী জামশেদ নাজিম ও গোলাম সাত্তার রনি কার্যনির্বাহী সদস্য (তিনটি) প্রতিদ্বন্দ্বিতা করছেন।


ক্র্যাব নির্বাচন কমিশন সূত্র জানায়, সাজ্জাদ মাহমুদ খান প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক, এস. এম. ইসমাঈল হুসাইন ইমু দপ্তর সম্পাদক, নাহিদ তন্ময় কল্যান সম্পাদক, রুদ্র রাসেল আন্তর্জাতিক সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।


ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। নির্বাচিত কমিটি আগামী বছরের জন্য ক্র্যাব পরিচালনার দায়িত্ব গ্রহণ করবেন।


এর আগে শুক্রবার (৮ জানুয়ারি) দিনব্যাপী সংগঠনটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com