সাংবাদিক পারুলের মামলায় প্লাবনসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৯:২১
সাংবাদিক পারুলের মামলায় প্লাবনসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দৈনিক সমকালের রিপোর্টার সাজিদা ইসলাম পারুলের দায়ের করা নির্যাতন, যৌতুক দাবি ও ভ্রুণ হত্যার মামলায় তার সাবেক স্বামী সাংবাদিক রেজাউল করিম প্লাবনসহ পাঁচজনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ।


চার্জশিটভুক্ত অন্য আসামিরা হলেন সাংবাদিক প্লাবনের বাবা সামছুল হক, মা রিজিয়া খাতুন, বড় ভাই এম এ আজিজ ও ছোট ভাই এস এম নিজাম উদ্দিন।


মামলাটির তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার এসআই সুব্রত দেবনাথ গত ২১ অক্টোবর ঢাকা সিএমএম আদালতে চার্জশিট দাখিল করেন। শনিবার (২৪ অক্টোবর) সংশ্লিষ্ট থানার আদালতের কর্মকর্তা জাহাঙ্গীর আলম সাংবাদিকদের এ তথ্য জানান। যৌতুক দাবি, যৌতুকের জন্য নির্যাতন এবং ভ্রূণ হত্যার অভিযোগে গত ১১ মে হাতিরঝিল থানায় প্লাবনসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন পারুল।


অভিযোগ থেকে জানা যায়, চলতি বছরের ২ এপ্রিল যুগান্তরের স্টাফ রিপোর্টার প্লাবনের সঙ্গে বিয়ে হয়েছিল পারুলের। বিয়ের পর যৌতুক হিসেবে প্লাবন ঢাকায় একটি ফ্ল্যাট দাবি করেন পারুলের কাছে। একাধিক নারীর সঙ্গে প্লাবনের অনৈতিক সম্পর্ক থাকার কথা জেনে যান পারুল।


অনৈতিক সম্পর্কে বাধা ও যৌতুক না দেয়ায় তাকে নির্যাতন করা হয়। মারধরের কারণে পারুলের গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। ৫ মে তিনি প্লাবনের গ্রামের বাড়ি গেলে সেখানেও মারধরের শিকার হন। প্লাবনের বড় ভাই এমএ আজিজ, ছোট ভাই নিজাম উদ্দিন এবং বাবা সামসুল হকও মারধর করেন পারুলকে।


বিবার্তা/খলিল/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com