সাংবাদিক পীর হাবিবের বাসায় হামলা: বিএফইউজে-ডিইউজের নিন্দা
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২০, ১৮:১৬
সাংবাদিক পীর হাবিবের বাসায় হামলা: বিএফইউজে-ডিইউজের নিন্দা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক, জনপ্রিয় কলামিস্ট পীর হাবিবুর রহমানের উত্তরার নিজ ফ্লাটে মিথ্যা গুজব ছড়িয়ে ব্যাপকহারে সশস্ত্র সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতৃবৃন্দ।


রবিবার (১৮ অক্টোবর) এক বিবৃতিতে বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ এবং ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু সাংবাদিক পীর হাবিবের বাসায় সন্ত্রাসী হামলার ঘটনায় গভীর নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেন। একই সাথে পুলিশের দায়িত্বশীল সাহসী ভূমিকার জন্য ধন্যবাদ জানান।


নেতৃবৃন্দ এই অনাকাঙ্খিত ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং নেপথ্যের ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।



প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর গুজব ছড়িয়ে উত্তরায় সাংবাদিক পীর হাবিবুর রহমানের বাসায় উদ্দেশ্যপ্রণোদিত হামলার ঘটনায় স্থানীয় অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তির বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এই মামলায় এক নারীসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে জানিয়েছেন থানার ওসি নূরে আলম সিদ্দীক।


ওসি বলেন, মামলায় গুজব ছড়িয়ে পরিস্থিতি অস্থিতিশীল করার পাশাপাশি পুলিশের কাজে বাধা, পুলিশের উপর হামলা, বাসা এবং গাড়ি ভাঙচুর, অবৈধ সমাবেশের অভিযোগ আনা হয়েছে।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com