ফের বাজারে আসছে মানবজমিন
প্রকাশ : ০৫ মে ২০২০, ০৯:০১
ফের বাজারে আসছে মানবজমিন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের কারণে সাময়িকভাবে ছাপানো বন্ধ হলেও আবারো বাজারে আসছে দেশের প্রথম ট্যাবলয়েড পত্রিকা মানবজমিন। বুধবার (৬ মে) থেকে বাজারে পাওয়া যাবে পত্রিকাটি। এতদিন শুধু অনলাইন সংস্কার চালু ছিল পত্রিকাটির।


এ বিষয়ে অনলাইনে দেয়া এক বিবৃতিতে মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী বলেন, বর্তমান বিশেষ সংকটময় পরিস্থিতিতেও আমরা আবার মুদ্রণ সংস্করণে ফেরার সিদ্ধান্ত নিয়েছি। তবে এক্ষেত্রে আমরা বিশেষ সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছি। আমাদের সিংহভাগ কর্মীই বাড়িতে থেকে কাজ করবেন। আগামী ৬ মে বুধবার থেকে ফের বাজারে পাওয়া যাবে মানবজমিন।


এ বিষয়ে জানতে চাইলে পত্রিকাটির সিনিয়র রিপোর্টার কাজী সোহাগ বলেন, করোনাভাইরাসের কারণে এতদিন আমরা শুধু অনলাইন চালু রেখেছিলাম। এখন সরকার অনেক বিষয়েই শিথিল করেছে। এজন্য আমরা পত্রিকা প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি। তবে সীমিত আকারে পত্রিকা বের হবে।


এর আগে, গত ২৭ মার্চ থেকে ছাপানো বন্ধ রয়েছে পত্রিকাটির। তবে অনলাইনে সচল ছিল। মানবজমিন ছাড়াও ইংরেজি দৈনিক দ্য ইন্ডিপেন্ডেন্ট, বাংলা পত্রিকা আলোকিত বাংলাদেশ ও দৈনিক দিনকালের ছাপানোর কাজ বন্ধ রয়েছে।


এদিকে, মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে ১৮২ জনের মৃত্যু হয়েছে এবং দেশে ভাইরাসটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১০ হাজার ১৪৩ জনে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com