শিরোনাম
‘কিংবদন্তী নায়িকা সুচিত্রা সেন’ গ্রন্থের মোড়ক উন্মোচন
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৯
‘কিংবদন্তী নায়িকা সুচিত্রা সেন’ গ্রন্থের মোড়ক উন্মোচন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাংবাদিক আবদুল্লাহ জেয়াদের লেখা ‘কিংবদন্তী নায়িকা সুচিত্রা সেন’ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।


বৃহস্পতিবার এফডিসির জহির রায়হান কালারল্যাব ভিআইপি প্রজেকশন হলে গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।


প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র গ্রাহক সংস্থার সভাপতি আবদুল লতিফ বাচ্চু, বিশিষ্ট চলচ্চিত্রাভিনেত্রী কোহিনুর আখতার সুচন্দা, বাংলাদেশের চলচ্চিত্রের মুভি মোগলখ্যাত প্রযোজক এ কে এম জাহাঙ্গীর খান, নায়ক আলমগীর, ইলিয়াস কাঞ্চন, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) সভাপতি আবদুর রহমান এবং প্রযোজক-পরিবেশক খোরশেদ আলম খসরু সভাপতিত্ব করেন।


ছয়টা অধ্যায়ে বিন্যাসিত ‘কিংবদন্তী নায়িকা সুচিত্রা সেন’ গ্রন্থটিতে নায়িকা সুচিত্রার তিনটি সময়ের জীবনের নানা অনুষঙ্গ উঠে এসেছে। ১. শৈশব ও কৈশোরকাল ২, বিবাহোত্তর ও চলচ্চিত্র জীবন এবং ৩. অন্তরীণ জীবন।


এছাড়া পরিশিষ্ট-১ এবং পরিশিষ্ট-২ তে যথাক্রমে ভারত ও বাংলাদেশের কবিসাহিত্যিক এবং সেলিব্রিটিদের স্মৃতিকথা তুলে ধরেছেন লেখক। আরো আছে অনেক দুর্বল স্থিরচিত্র। ৩৩৬ পৃষ্ঠার এই গ্রন্থটি প্রকাশ করেছে জ্যোতি প্রকাশ। এই গ্রন্থটির দাম নেয়া হচ্ছে ৪০০ টাকা। গ্রন্থটি পাওয়া যাচ্ছে বই মেলার ১৮৮নং দোকান জ্যোতি প্রকাশ এবং ঢাকা রিপোর্টস ইউনিটির ৬৭নং দোকানে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/আকবর/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com