‘জাতীয় পার্টি কেন করবেন’ বইয়ের মোড়ক উন্মোচন করবেন এরশাদ
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:০৫
‘জাতীয় পার্টি কেন করবেন’ বইয়ের মোড়ক উন্মোচন করবেন এরশাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশিষ্ট রাজনীতিবিদ ও লেখক সাহিদুর রহমান টেপা রচিত ‘জাতীয় পার্টি কেন করবেন’ এবং ‘তোমার জন্য’ বই দুটির মোড়ক উন্মোচন করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।


সোমবার বিকেল ৩টায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনিস্টিউট (স্বাধীনতা হল) মিলনায়তনে অনুষ্ঠিতব্য মোড়ক উন্মোচন অনুষ্ঠানে হুসেইন মুহম্মদ এরশাদ ছাড়াও সুশীল সমাজ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।


এ দুটি বইয়ের মোড়ক উন্মোচনকে কেন্দ্র করে লেখক সাহিদুর রহমান টেপা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। বিগত ৪দিন যাবত চলছে উদ্বোধনী গানের মহড়া। সেদিন জাতীয় পার্টির দলীয় সঙ্গীত ছাড়াও টেপার রচিত ‘গড়বো এবার বাংলাদেশ, পল্লীবন্ধুর বাংলাদেশ’ শিরোনামে একটি সঙ্গীতও পরিবেশন করা হবে।


লেখক সাহিদুর রহমান টেপা অনুষ্ঠানের প্রস্তুতি প্রসঙ্গে বিবার্তাকে বলেন, অনুষ্ঠানের দিন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সকে বর্ণিল সাজে সাজাবো। থাকবে বর্ণাঢ্য ব্যান্ড পার্টিও।


তিনি বলেন, আমি এই বইটিতে পল্লীবন্ধুর এরশাদের উন্নয়নের ইতিহাস এবং অন্যান্য দল বা রাজনৈতিক নেতাদের সাথে এরশাদের পার্থক্য তুলে ধরার চেষ্টা করেছি। বিশেষ করে নতুন প্রজন্মকে উদ্দেশ্য করেই ‘জাতীয় পার্টি কেন করবেন’ বইটি লেখা। তারা এই বইটি পড়লে আমি বিশ্বাস করি এরশাদ যে দেশপ্রেম, উন্নয়ন এবং সংস্কারের সত্যিকারের জনক, তা তারা উপলদ্ধি করতে পারবেন।


বিবার্তা/বিপ্লব/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com