শিরোনাম
একুশে গ্রন্থমেলায় রিজভীর দুটি বই
প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:১৩
একুশে গ্রন্থমেলায় রিজভীর দুটি বই
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একুশে গ্রন্থমেলা-২০১৮-তে প্রকাশিত হচ্ছে অভিনেতা, গীতিকার, নাট্যকার ও সাংবাদিক রেজাউর রহমান রিজভীর দুটি বই। বই দুটি হলো- গল্পগ্রন্থ ‘আরেক বসন্তে’ ও গীতিকবিতা ‘আমার গানের খাতা’।


ভিন্ন স্বাদের ৮টি গল্প নিয়ে ‘আরেক বসন্তে’ বইটি সাজানো হয়েছে। দোয়েল প্রকাশনীর এই বইতে প্রেম, বিরহ, অতিপ্রাকৃত ও হাস্যরসাত্মক গল্পের সমারোহ রয়েছে।



অন্যদিকে রিজভীর লেখা ৫০টি প্রকাশিত ও ৬টি প্রকাশিতব্য গানের কথা নিয়ে গ্রন্থ ‘আমার গানের খাতা’। আলোকবর্তিকা প্রকাশনীর এই বইতে প্রতিটি গানের সঙ্গে প্রাসঙ্গিক তথ্য সন্নিবিষ্ট রয়েছে, যা একজন পাঠককে গানের সঙ্গে পরিচিত হতে সাহায্য করবে।


বই দুটি গ্রন্থমেলায় দোয়েল প্রকাশনীর ২৯৯ নং স্টলে মেলার ২য় সপ্তাহ থেকে পাওয়া যাবে বলে দোয়েল প্রকাশনীর তাপস কর্মকার জানিয়েছেন। দুটি বইয়েরই প্রচ্ছদ করেছেন অপূর্ব খন্দকার।


উল্লেখ্য, গত বছরের একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয় রিজভীর প্রথম কাব্যগ্রন্থ ‘ভালোবাসার অবাক চোখ’। বইটি আলোকবর্তিকা প্রকাশনীর সর্বোচ্চ বিক্রিত বইয়ের তালিকার শীর্ষে ছিল বলে প্রকাশক মাহমুদ সালেহীন খান জানিয়েছেন। সেই ধারাবাহিকতায় এবারের গ্রন্থমেলায় রিজভীর দুটি বই প্রকাশিত হচ্ছে।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com