শিরোনাম
এক মিনিটের চলচ্চিত্র নির্মাণ কর্মশালা
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৭, ১১:৫১
এক মিনিটের চলচ্চিত্র নির্মাণ কর্মশালা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে ১২ থেকে ২০ বছর বয়সী শিশু কিশোরদের নিয়ে এক মিনিটের চলচ্চিত্র নির্মাণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শিল্পকলা একাডেমির হল রুমে মঙ্গলবার বিকেলে ইউনিসেফের উদ্যোগে বাংলাদেশ শিল্পকলার সহযোগিতায় ও শর্টফিল্ম ফোরামের আয়োজনে চারদিনব্যাপী এই কর্মশালায় এক মিনিটের ১০টি শর্টফিল্মে ২০ শিশু কিশোর অংশগ্রহণ করে।


অনুষ্ঠানে এক মিনিটের চলচ্চিত্রগুলো দেখা শেষে প্রধান অতিথি টাঙ্গাইল জেলা প্রশাসক ও শিল্পকলা একাডেমির সভাপতি খান মোঃ নুরুল আমিন অংশ নেয়া ছেলেমেয়েদেরকে পুরস্কার ও সাটিফিকেট প্রদান করেন।


এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেল প্রশাসক সার্বিক মোঃ নেসার উদ্দিন জুয়েল, অতিরিক্ত জেলা প্রশাসক আইসিটি মোঃ আশরাফুল মোমিন খান ও টাঙ্গাইল শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক নাজমুল হুদা নবীন।


আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল শিশু বিষয়ক কর্মকর্তা শফিকুল ইসলাম, টাঙ্গাইল কালচারাল কর্মকর্তা এবিএম হাবিবুজ্জামান, সংকেত নাট্যদলের সভাপতি জাকির হোসেন, প্রথম আলো বন্ধুসভার উপদেষ্ঠা জিনিয়া বখ্শসহ বিভিন্ন সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।


১২ থেকে ২০ বছর বয়সী শিশু কিশোরদের নিয়ে প্রদর্শিত এ কর্মশালায় প্রশিক্ষণ দেন সাইফুল জার্নাল, আনোয়ারুল ইসলাম ও শিশির দাস।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com