প্রকাশ সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৯
প্রকাশ সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের প্রথম সারির আবৃত্তি দল "প্রকাশ সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন" তাদের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রেম ও ভালোবাসার নির্বাচিত কবিতা নিয়ে "তোমার সঙ্গে বেঁধেছি আমার প্রাণ" মঞ্চায়ন করেছেন। ১৭ সেপ্টেম্বর, শনিবার সন্ধ্যা ৭টায় এই মঞ্চায়ন অনুষ্ঠিত হয়।


আবৃত্তিশিল্পী ফয়জুল আলম পাপ্পুর নির্দেশনায় মঞ্চে প্রকাশের আবৃত্তিশিল্পীরা কবি রবীন্দ্রনাথ ঠাকুরের 'অনন্ত প্রেম', স্বপ্ন কাজী নজরুল ইসলামের 'তোমারে পড়িছে মনে', কবি নির্মলেন্দু গুণের 'এবারই প্রথম তুমি' 'শুধু তোমার জন্য' 'আকাশ সিরিজ', জীবনানন্দ দাশের 'হায় চিল' 'কুড়ি বছর পরে' 'আমি যদি হতাম' 'বনলতা সেন', জসীমউদ্দীনের 'প্রতিদান', আবুল হাসান-এর 'যুগলসন্ধি'সহ অন্যান্য কবিদের মোট ২৪টি কবিতার আবৃত্তি পরিবেশন করেন।


আবৃত্তিতে অংশগ্রহণ করেন দোলন রানী, নাজমুন নাহার শিরীন, তুহিন আহমদ, সুফিয়া মেহেদী সঙ্গীতা, সাদিয়া রহমান লোপা, মাহাবুব রিমন, উম্মে ছোলায়মা যূথী, সিদরাতুল আফিয়া মোহনা এবং ফয়জুল আলম পাপ্পু।


আবহ সংগীতে ছিলেন শিল্পী ডালিম বড়ুয়া। সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক প্রয়াত ও আবৃত্তিশিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসান আরিফের প্রতি উৎসর্গীকৃত দর্শকনন্দিত এই অনুষ্ঠান উপলক্ষ্যে প্রকাশিত হয় একটি সুদৃশ্য স্মরণিকা।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com