শিরোনাম
লা রিভে 'নাইন-টু-নাইন' কালেকশন
প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ১৫:০৫
লা রিভে 'নাইন-টু-নাইন' কালেকশন
পোশাক: লা রিভ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের তরুণ-তরুণীদের জন্য, বিশেষত উদ্যমী নারীদের জন্য নাইন-টু-নাইন (ওয়ার্ক এন্ড আফটার ওয়ার্ক) কালেকশন নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান 'লা রিভ'। কর্মক্ষেত্রে যারা কাজের পাশাপাশি নিজেদের পরিপাটি করে ফুটিয়ে তুলতে চান এবং দিন শেষেও প্রাণবন্ত থাকতে চান মূলত তাদের জন্য বাহারি সব পোশাক ও অনুষঙ্গ দিয়ে নাইন-টু-নাইন বা ওয়ার্ক এন্ড আফটার ওয়ার্ক সমাহার সাজিয়েছে প্রতিষ্ঠানটি।


নাইন-টু-নাইন কালেকশনে রয়েছে- টিউনিক, লং কামিজ এবং শর্ট শার্ট, ওয়েস্টার্ন স্টাইল নিট টপস, ফরমাল ট্রাউজার/পালাজ্জো এবং ম্যাচিং বটম। সারাদিনের আরাম নিশ্চিত করতে বেছে নেয়া হয়েছে সুতি, রেয়ন এবং ভিসকস কাপর। পোশাকের দামের ক্ষেত্রেও ক্রেতাকে দেয়া হয়েছে প্রাধান্য। ১২৯০ টাকা থেকে শুরু করে টিউনিক, টপস এবং বটমস কিনতে পারবেন ক্রেতা।



লা রিভের সিইও মন্নুজান নার্গিস জানান, এবারের ওয়ার্ক এন্ড আফটার ওয়ার্ক কালেকশনে জুয়েল টোন হিসাবে রয়েছে হোয়াইট, কোবল্ট নীল, নীল, কালো, বেগুনী, ক্যারিবু, উষ্ণ টোন হিসাবে রয়েছে হলুদ আকুর, পেঁপে, গাজর, বেইজ এবং প্যাস্টেল শেড যেমন- পঞ্চমেন্ট, টেরাকোটা, রোজ ওয়াটার শেড যেসব বর্তমান আন্তর্জাতিক ফ্যাশনকে প্রকাশ করে এবং এর সাথে আরও রয়েছে সিমেট্রিক আর এসেমেট্রিক হেমলাইন। বিভিন্ন রকমের স্লীভ যেমন বেল স্লিভ, রাফলস স্লীভ এবং বিলও স্লীভ আরও আছে নরমাল কাফ স্লীভস।


তিনি আরও জানান, কর্মক্ষেত্রের আদর্শ পোশাক হিসাবে সবার সামনে তুলে ধরার জন্য আমরা একরঙা রঙ এবং প্রিন্ট অনুসরণ করেছি। আমাদের বিশ্বাস এসব পোশাক কর্মক্ষেত্রে একজন কর্মীকে নিখুঁত কর্পোরেট চেহারা এনে দিবে।



নাইন-টু-নাইন বা ওয়ার্ক এন্ড আফটার ওয়ার্ক সমাহারে লা রিভ দিচ্ছে সীমিত সময়ের জন্য সর্বোচ্চ ২৫% পর্যন্ত নগদ ছাড়! এই অফার ঢাকা ও ঢাকার বাইরের সকল স্টোরের পাশাপাশি পাওয়া যাবে লা রিভের অনলাইন স্টোর www.lerevecraze.com থেকেও।


বিবার্তা/মাসফিক/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com