শিরোনাম
গ্রামীণ ইউনিক্লো’র ঈদ কালেকশন
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ১৩:১৬
গ্রামীণ ইউনিক্লো’র ঈদ কালেকশন
পোশাক: গ্রামীণ ইউনিক্লো
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদ মানেই আনন্দ। ঈদ মানেই নতুন পোশাক। ঈদের এই আনন্দকে আরো বৃদ্ধি করতে জাপান তথা এশিয়ার নং-০১ পোশাক ব্র্যান্ড ইউনিক্লো’র বাংলাদেশী সামাজিক ব্যবসায় ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো নিয়ে এলো ছেলে ও মেয়েদের জন্য আকর্ষণীয় সব নতুন ডিজাইনের ঈদ কালেকশন।


এবারের ঈদ আয়োজনে গ্রামীণ ইউনিক্লোর স্টোরে ছেলেদের জন্য থাকছে ট্রেন্ডি ও আকর্ষণীয় ডিজাইনের শার্ট, টি-শার্ট, পোলো শার্ট সহ বিভিন্ন ধরনের জিন্স ও চিনো প্যান্টস্ এবং মেয়েদের জন্য রয়েছে ফ্যাশনেবল ও ট্রেন্ডি কামিজ, টপস্, লেগিংস্, পালাজ্জো ও টিউলিপ প্যান্টস্ সহ বিভিন্ন রং-এর স্কান্টস্ ও শ্রাগ। ছেলেদের এসব আইটেম পাওয়া যাবে ৯৯০ থেকে ১৬৯০ টাকার মধ্যে এবং মেয়েদের আইটেম পাওয়া যাবে ৮৯০ থেকে ২৬৯০ টাকার মধ্যে।



এছাড়াও ঈদ উপলক্ষ্যে গ্রামীণ ইউনিক্লোর স্টোরে বিভিন্ন পোশাকে ছাড়। গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে মূলত ৩টি বৃহৎ সামাজিক উদ্দেশ্যে নিয়ে কাজ করে যাচ্ছে।


প্রতিষ্ঠানে কর্মরত মানবসম্পদকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিশ্ববাজারের উপযোগী মানবসম্পদে পরিণত করা ও সর্বোচ্চ মানের কর্মপরিবেশ প্রদানের মাধ্যমে আদর্শ প্রতিষ্ঠানে পরিণত হওয়া।


দেশীয় পোশাক শিল্পের প্রযুক্তি, উৎকর্ষতা ও কমপ্লাইয়েন্স উন্নয়নের জন্য একসাথে কাজ করা ও গ্রার্মেন্টস শিল্পে নিয়োজিত মানব সম্পদকে প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান করা যা সুস্থ ও সঠিক জীবন যাপনে সহায়তা করবে।


দারিদ্রতা ও প্রাকৃতিক দূর্যোগে ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করা এবং এর মাধ্যমে এই দুস্থ ও অসহায় মানুষের ভালোবাসার প্রতিষ্ঠানে পরিণত হওয়া।



বর্তমানে গ্রামীণ ইউনিক্লো এর ১৫টি আউটলেট চালু রয়েছে। আউটলেট লোকেশনগুলো হচ্ছে: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড ও বেইলি রোড।


আরো জানতে গ্রামীণ ইউনিক্লো ভিজিট করুন এবং গ্রামীণ ইউনিক্লো থেকে অনলাইনেও কেনাকাটা করতে পারেন। প্রয়োজনে: ০১৭৩০৭১৬১৫৭
www.grameenuniqlo.com


www.facebook.com/grameenuniqlo


বিবার্তা/জোবায়ের/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com