লা রিভ ঈদুল আজহা কালেকশন
প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ১২:৪৬
লা রিভ ঈদুল আজহা কালেকশন
পোশাক: লা রিভ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিজেকে আবরণে রাখতে সুঁই-সূতার বুননে কাপড়ের চল বহু আগে হলেও কালে কালে সূতা হয়েছে রঙ্গিন, আর মানুষও হয়ে উঠেছে ফ্যাশন সচেতন। উৎসব-পার্বনে তাই সুই-সূতা, কেঁচি আর ফিতা এখন নিত্য অনুষঙ্গ। আর তাই আসছে ঈদে এই খুশির আমেজ আরো বাড়িয়ে দিতে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভ’ সেজেছে দারুণ সব পোশাকের সমাহারে।


সঠিক দামে ভালো মান ও আকর্ষণীয় নকশায় অনন্য লা রিভের সমাহারে রয়েছে ঘরে কিংবা বাইরে কাজের পরিবেশসহ ঘুরে বেড়াতে যাবার আরামদায়ক ও মানানসই সব পোশাক। ঢাকা, নারায়ণগঞ্জ ও সিলেটসহ লা রিভ স্টোরের পাশাপাশি www.lerevecraze.com ওয়েবসাইট থেকেও ‘ক্যাশ অন ডেলিভারি’ সুবিধায় যেকোনো বয়সের নারী-পুরুষ ও শিশুদের পোশাক কেনা যাবে ঘরে বসেই।



যেকোনো বয়সের নারীদের জন্য রয়েছে অ্যাবসট্র্যাক্ট প্রিন্ট, সুইস ডট, ফ্লোরাল প্রিন্ট, ব্যান্ড কলার, অ্যাসিম্যাট্রিকাল ইয়ক ডিজাইনসহ বিভিন্ন নকশার লং শার্ট, সালয়ার-কামিজ, দোপাট্টা, টিউনিক, জামা, টপ, হারেম ও পালাজ্জোসহ নিয়মিত সব ফ্যাশন অনুষঙ্গ। রুচিশীল ঘরোয়া থেকে জমকালো এসব পরিচ্ছদে আধুনিকতার ছোঁয়া দিতে যোগ করা হয়েছে ক্রস বডি স্টাইলিং, ইনফ্লুয়েনশিয়াল পাইপিং স্টাইল, বোল্ডস্ট্রাইপ, লেয়ারিং, নেকলাইনফেন্সি বাটন ও এমব্রয়ডারি।


আভিজাত্যে অনন্য লা রিভ পাঞ্জাবীর সমাহারে পুরুষের জন্য রয়েছে প্রিমিয়াম পাঞ্জাবী কালেকশন ও সেটসহ ডেনিম লুক পায়জামা, টি-শার্ট, পোলো শার্ট ও অন্যান্য নিয়মিত সব পোশাক।



শিশুরা যেকোনো আনন্দোৎসবের প্রাণ, আর তাদের জন্যও ঈদ সবচেয়ে জাঁকজমকপূর্ণ উপলক্ষ বলে নবজাতক থেকে টিনেজারদের জন্য লা রিভে রয়েছে আরামদায়ক এবং উজ্জ্বল রংয়ের হরেক নকশার পোষাক ও অনুষঙ্গ। লা রিভ ঈদ পোশাক সমাহারে শিশুদের জন্য রয়েছে পাঞ্জাবী, শার্ট, প্যান্ট, টিশার্ট, জ্যাকেট, জিন্স, ফ্রক, অভেন, সালয়ার-কামিজ, দোপাট্টা ও ঘাঘরা-চোলিসহ আরো অনেক কিছু।



পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে।


বিবার্তা/মাশফিক/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com