লা রিভের পোশাক এখন সিঙ্গাপুর ইসেতানেও
প্রকাশ : ২৩ মে ২০১৮, ১৫:৪৫
লা রিভের পোশাক এখন সিঙ্গাপুর ইসেতানেও
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসেতান সিঙ্গাপুরে এখন লা রিভের পোশাক সামগ্রী পাওয়া যাচ্ছে। লা রিভ ঈদ কালেকশন-২০১৮ দিয়ে বাংলাদেশী তৈরি পোশাক বিক্রি শুরু করে জাপানী এই মেগামল।


প্রতিষ্ঠানসূত্রে জানা গেছে, ফ্যাশনপ্রেমীদের জন্য ইসেতান সিঙ্গাপুরে লা রিভের সালয়ার-কামিজের পাশাপাশি আরও পাওয়া যাচ্ছে টিউনিকস, লং কামিজ, লং ফতুয়া, পালাজ্জো ইত্যাদি।



লা রিভের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মন্নুজান নার্গিস জানান, বাংলাদেশী ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড হিসাবে আমাদের তৈরি পোশাক এখন আন্তর্জাতিক বাজারে পাওয়া যাচ্ছে, এটি যেমন আনন্দের তেমনি ইসেতানের মতো দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যতম বৃহৎ মাল্টি ব্র্যান্ড স্টোরের মাধ্যমে এই যাত্রার সূচনা আর বেশি আনন্দের।



“পাশাপাশি লা রিভ ঈদ কালেকশন-২০১৮ নিয়ে স্থানীয় ও সিঙ্গাপুরে অবস্থানকারী বাংলাদেশীদের আগ্রহ ও উদ্দীপনা আমাদের উৎফুল্ল করেছে।”


প্রসঙ্গত, পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে ঢাকায় যাত্রা শুরু করা লা রিভ-এর মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে স্টোরসহ বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে।



এছাড়া পণ্য হাতে বুঝে পেয়ে দাম পরিশোধের সুবিধায় ‘ক্যাশ অন ডেলিভারি’তে www.lerevecraze.com ওয়েবসাইটেও লা রিভের সকল পোশাক ও অনুষঙ্গ পাওয়া যাচ্ছে।


বিবার্তা/মাসফিক/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com