বৈশাখে শিশুদের রঙিন পোশাক নিয়ে লা রিভ
প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৮, ১৪:৫০
বৈশাখে শিশুদের রঙিন পোশাক নিয়ে লা রিভ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দরজায় কড়া নাড়ছে বৈশাখ। পহেলা বৈশাখ মানে বাঙালির প্রাণের উৎসবে বর্ণিল সব পোশাকে ঘটে আনন্দের বহিঃপ্রকাশ। সেই আনন্দকে বাড়িয়ে দিতে লা রিভ নিয়ে এসেছে হরেক রকম পোশাকের সম্ভার।



পরিবারের সোনামণিদের জন্য লা রিভ বৈশাখী সমাহারের কিডস কর্নারে রয়েছে চমৎকার সব পোশাক। নবজাতক থেকে তিন বছর বয়সী শিশুদের জন্য আরামদায়ক পরিচ্ছদসহ চার থেকে বারো বছর বয়সীদের জন্য রয়েছে বিভিন্ন রঙ ও মাপের সব ধরণের পোশাক। কমিক ইনস্পায়ার্ড গ্রাফিক, ডিটসি ফ্লোরাল প্যাটার্ন, কালার ব্লকিং ও সিলহোটি সমৃদ্ধ এসব পোশাক যেকোনো আনন্দ উদযাপনে শিশুদের মধ্যমণি করে তুলবে।



বাঙালির প্রাণের উৎসবে বর্ণিল সব পোশাকের আয়োজনে লা রিভ এনেছে সালোয়ার-কামিজ, ফ্রক, ঘাগড়া-চোলি, স্কার্ট ও টপস সেট এবং পালাজ্জোসহ টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট এবং পাজামা।


বৈশাখে গরমের কথা মাথায় রেখে পোশাক ডিজাইনে কাপড় হিসেবে নির্বাচন করা হয়েছে পাতলা ধরনের সুতি, হ্যান্ডলুম, পাওয়ার লুম, ভিসকস ও জর্জেটকে। বৈশাখের লাল সাদা রঙ তো রয়েছেই, এর সঙ্গে যুক্ত হয়েছে উজ্জ্বল নীল, সবুজ, হলুদ, কমলা ইত্যাদি।



২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে নিজস্ব আউটলেট রয়েছে।


এছাড়া পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় লা রিভের ওয়েবসাইট (www.lerevecraze.com) থেকে ঘরে বসেই বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে পণ্য কেনার সুযোগতো থাকছেই।


বিবার্তা/মাসফিক/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com